• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

রানী মুখার্জির কথা মেনে ফল পাচ্ছেন সাইফ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫১
বলিউড, সাইফ আলী খান, কারিনা কাপুর
সাইফ আলী খান, কারিনা কাপুর ও ছেলে তৈমুর।

সম্প্রতি বলিউড অভিনেতা সাইফ আলী খান তার স্ত্রী কারিনা কাপুরের চ্যাট শো-তে বিশেষ অতিথি হন। সেখানে অতিথি হিসেবে বেশ কিছু কথার জবাব দিয়েছেন অভিনেতা। উপস্থাপিকা বউ আর অতিথি যেখানে স্বামী সেই অনুষ্ঠানে নতুন কোনো তথ্য না থাকারই কথা। কিন্তু সবাইকে অবাক করে ভক্তদের অজানা কিছু তথ্য ভাগাভাগি করেছেন সাইফ।

আড্ডার ফাঁকে কারিনা জিজ্ঞাসা সাইফকে জিজ্ঞেস করেন, সাইফের মতে বিবাহিত জীবনে কোন কাজটি একেবারেই করা উচিৎ নয়। উত্তরে সাইফ বলেন, জীবনসঙ্গীর সঙ্গে কখনওই বিশ্বাসঘাতকতা করা উচিত নয়।

প্রেম বিষয়ক জিজ্ঞাসার উত্তর দিতে গিয়ে সাইফ জানান, কারিনার সঙ্গে ডেট করার সময় রানী মুখার্জির কাছ থেকে পরামর্শ নিয়েছিলেন সাইফ।

সাইফ বলেন, মনে পড়ে না আগে কখনও ওয়র্কিন অভিনেত্রীর সঙ্গে ডেটে গেছি কিনা। রানি আমাকে বলেছিল, মনে করবে কোনও পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছে। তখনই বুঝেছিলাম ও কী বলতে চাইছে। ও বোঝাতে চেয়েছিল, সম্পর্কে কখনও বৈষম্য না রাখতে। দুই হিরো ফ্লোরে থাকলে দু’জনের মধ্যে ইকুয়েশন যেমন সমানে সমানে হয়, তেমনটাই এক্ষেত্রেও মানিয়ে করতে বলেছিল ও। ও বলেছিল এটা ভাবতে যে, আমরা দু’জনেই একই দক্ষতার সঙ্গে কাজ করছি এবং কেউ কম বেশি নই। আমার মনে হয় রানি এক্কেবারে ঠিক বলেছিল।

ভক্তদের উদ্দেশে সাইফ বলেন, ছেলে তৈমুরের দায়িত্ব তিনি ও কারিনা সমানভাবে পালন করেন।

কিছুদিনের মধ্যে মুক্তি পাচ্ছে কারিনা কাপুরের 'আংরেজি মিডিয়াম' ছবি। অন্যদিকে সাইফের ঝুলিতে আছে ভূত পুলিশ'।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়