logo
  • ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

রানী মুখার্জির কথা মেনে ফল পাচ্ছেন সাইফ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫১ | আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৪
বলিউড, সাইফ আলী খান, কারিনা কাপুর
সাইফ আলী খান, কারিনা কাপুর ও ছেলে তৈমুর।

সম্প্রতি বলিউড অভিনেতা সাইফ আলী খান তার স্ত্রী কারিনা কাপুরের চ্যাট শো-তে বিশেষ অতিথি হন। সেখানে অতিথি হিসেবে বেশ কিছু কথার জবাব দিয়েছেন অভিনেতা। উপস্থাপিকা বউ আর অতিথি যেখানে স্বামী সেই অনুষ্ঠানে নতুন কোনো তথ্য না থাকারই কথা। কিন্তু সবাইকে অবাক করে ভক্তদের অজানা কিছু তথ্য ভাগাভাগি করেছেন সাইফ।

আড্ডার ফাঁকে কারিনা জিজ্ঞাসা সাইফকে জিজ্ঞেস করেন, সাইফের মতে বিবাহিত জীবনে কোন কাজটি একেবারেই করা উচিৎ নয়। উত্তরে সাইফ বলেন, জীবনসঙ্গীর সঙ্গে কখনওই বিশ্বাসঘাতকতা করা উচিত নয়।

প্রেম বিষয়ক জিজ্ঞাসার উত্তর দিতে গিয়ে সাইফ জানান, কারিনার সঙ্গে ডেট করার সময় রানী মুখার্জির কাছ থেকে পরামর্শ নিয়েছিলেন সাইফ। 

সাইফ বলেন, মনে পড়ে না আগে কখনও ওয়র্কিন অভিনেত্রীর সঙ্গে ডেটে গেছি কিনা। রানি আমাকে বলেছিল, মনে করবে কোনও পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছে। তখনই বুঝেছিলাম ও কী বলতে চাইছে। ও বোঝাতে চেয়েছিল, সম্পর্কে কখনও বৈষম্য না রাখতে। দুই হিরো ফ্লোরে থাকলে দু’জনের মধ্যে ইকুয়েশন যেমন সমানে সমানে হয়, তেমনটাই এক্ষেত্রেও মানিয়ে করতে বলেছিল ও। ও বলেছিল এটা ভাবতে যে, আমরা দু’জনেই একই দক্ষতার সঙ্গে কাজ করছি এবং কেউ কম বেশি নই। আমার মনে হয় রানি এক্কেবারে ঠিক বলেছিল।

ভক্তদের উদ্দেশে সাইফ বলেন, ছেলে তৈমুরের দায়িত্ব তিনি ও কারিনা সমানভাবে পালন করেন।

কিছুদিনের মধ্যে মুক্তি পাচ্ছে কারিনা কাপুরের 'আংরেজি মিডিয়াম' ছবি। অন্যদিকে সাইফের ঝুলিতে আছে ভূত পুলিশ'। 

জিএ  

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১২৩০২৪ ২২৮০০৬ ৫৯১৪০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়