• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শিল্পা শেঠির স্বামীর বিরুদ্ধে পুনম পাণ্ডের অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৯
বলিউড, অভিনেত্রী, শিল্পা শেঠি, পুনম পাণ্ডে, অভিযোগ
পুনম পাণ্ডে, রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। পুনমের অভিযোগ চুক্তির মেয়াদ পেরিয়ে যাবার পরেও অবৈধভাবে পুনমের অ্যাপের কনটেন্ট (বিষয়বস্তু) ব্যবহার করছিল ব্যবসায়ী রাজ কুন্দ্রার সংস্থা। বিষয়টি নিয়ে রাজ এবং তার কোম্পানির বিরুদ্ধে হাইকোর্টে মামলা করেছেন পুনম।

ভারতীয় গণমাধ্যমকে পুনম জানান, রাজ কুন্দ্রার কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি চুক্তি হয়েছিল তার। পুনমের অ্যাপ ‘দ্য পুনম পাণ্ডে’র দেখভাল করছিল সেই কোম্পানি। কিন্তু কিছু দিন পর পুনমের মনে হয় লাভের টাকা ঠিকমতো পাচ্ছেন না তিনি। শুধু তাই নয় অ্যাপের জন্য এক্সক্লুসিভলি বানানো কনটেন্ট নাকি সেই সংস্থা নিজেদের কাজে ব্যবহার করছিল। বাধ্য হয়ে সংস্থার সঙ্গে চুক্তি ভাঙেন পুনম।

অভিযোগ করে পুনম আরও জানান, চুক্তি ভাঙার পরেও তার ভিডিও ‘চুরি’ করা বন্ধ হয়নি, উপরন্তু পুনমের ফোনে একের পর এক অচেনা নম্বর থেকে ফোন আসতে থাকে। একই সঙ্গে হাজারও কুপ্রস্তাব দেয়া হয়। এর পরই আদালতে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

সংবাদসংস্থাকে পুনম বলেছেন, তার অবস্থা কি এতটাই খারাপ অবস্থা যে আমার কনটেন্ট বেচে খেতে হচ্ছে? তার যদি টাকা লাগে তো আমায় বলতে পারেন, আমি দিয়ে দিচ্ছি।

তবে রাজের কোম্পানি থেকে একটি বিবৃতি দিয়েছে। জানানো হয়, পুনমের সমস্ত অভিযোগ মিথ্যা। আমরা আদালতের পক্ষ থেকে কোনও আইনি নোটিস পাইনি। যেহেতু ব্যাপারটি হাইকোর্টে গেছে তাই বিষয়টি নিয়ে মন্তব্য করতে চাচ্ছি না।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
টাকা দেওয়ার অভিযোগ নিয়ে মুখ খুললেন ডিপজল
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
X
Fresh