• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভালোবাসা দিবসে দর্শকদের জন্য আরটিভি’র যে উপহার অপেক্ষা করছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০৯:০৭
হসপিটাল
ফাইল ছবি

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভি দর্শকদের জন্য নিয়ে আসছে ভিন্ন আমেজ। নতুন আঙ্গিকে ১৪ ফেব্রুয়ারি আরটিভির সঙ্গে শুরু হবে দর্শকের ভালোবাসার সকাল।

সকাল ৮ টা ৫৫ মিনিটে আরটিভির পর্দায় দর্শক উপভোগ করবেন তারকালাপ। ৯টা ৪৫ মিনিটে শুরু হবে সকালের সংবাদ। এরপর ১০টায় দেখবেন আজকের পত্রিকায় আয়োজনটি।

সকাল ১০টা ৩০ মিনিট থেকে ঢাকা আই কেয়ার হসপিটাল সুস্থ চোখ স্বচ্ছ দৃষ্টি অনুষ্ঠানটি দর্শকদের চোখ সংক্রান্ত বিভিন্ন কৌতূহলের উত্তর জানাবে। ১১ টায় দেখবেন নিউজ টপটেন।

১১ টা ২০ মিনিট থেকে আছে সরাসরি স্যাভনল সুস্থ থাকুন। ২টা ১০ মিনিটে বাংলা ছায়াছবি: রাজা ৪২০। অভিনয়ে- শাকিব খান, অপু বিশ্বাস, অমিত হাসান প্রমুখ।

সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে দর্শক উপভোগ করতে পারবেন নাটক 'হৃদয় ভাঙ্গা ঢেউ' রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। অভিনয়ে আছেন আফরান নিশো, মেহেজাবিন চৌধুরী প্রমুখ।

রাত ৮ টায় দেখতে পারবেন নাটক: ক্লোজআপ- কাছে আসার অসমাপ্ত গল্প-২। নাটকের নাম 'তোমার পাশে হাঁটতে দিও।

রাত ৯ টা ২০ মিনিটে আবারও নাটক। নাটকের নাম-নোনা জলের ভালোবাসা, পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির। অভিনয়ে আছেন- আব্দুন নূর সজল, সারিকা, ইন্তেখাব দিনার, আবুল হায়াত প্রমুখ।

এছাড়া রাত ১০ টা ১৫ মিনিট থেকে দর্শকদের জন্য আছে আরও একটি নাটক উপহার। নাম-পরিপূরক। পরিচালনা করেছেন শাফায়েত মনসুর রানা। অভিনয়ে আছেন মেহজাবিন ও আফরান নিশো।

জিএ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভির মাধ্যমে সংগীত পরিচালনায় নাম লেখালেন জিকো
প্রেডিক্ট এবং উইন গিফটস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
আরটিভিতে আজ যা দেখবেন
শ্রদ্ধা-ভালোবাসায় শহীদদের স্মরণে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ
X
Fresh