• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চীন ছাড়তে চান না ‘মিস্টার বিন’র মতো দেখতে সেই অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৫
নিগেল ডিক্সন, চীন
নিগেল ডিক্সন

‘মিস্টার বিন’র জনপ্রিয় অভিনেতা রোয়ান সেবাস্তিয়ান অ্যাটকিনসন খ্যাতি পেয়েছেন বিশ্বজুড়ে। আর তাকে অনুকরণ করে খ্যতি পেয়েছেন কমেডিয়ান নিগেল ডিক্সন। কিন্তু মূল মিঃ বিন একজনই। রোয়ান সেবাস্তিয়ানকে সবাই মিঃ বিন নামেই চেনেন। তবে মিঃ বিনের মতো বিভিন্ন সময় খবরে আসেন নিগেল ডিক্সন।

তাকে নিয়ে নতুন খবর হলো করোনাভাইরাসে আক্রান্ত চীনের হুবেই শহর আটকে পড়েছেন তিনি। আগে থেকেই চীনে অবস্থান করছিলেন ডিক্সন। কিন্তু নিজের দেশের সুরক্ষার্থে এখনই বাড়ি ফিরতে চান না এই ব্রিটিশ নাগরিক। এজন্য হুবেই থেকেই সচেতনতামূলক কমেডি তৈরি করেছেন তিনি। বিশয়টি জানায় আন্তর্জাতিক গণমাধ্যম ডেইলি মেইল।

৫৩ বছর বয়সী নিগেল ডিক্সন জানান, করোনা ভাইরাসটি তিনি অন্যের মধ্যে ছড়িয়ে দিতে চান না। তাই চীনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তিনি নিরাপদে ও সেখানে সুখী থাকার বিষয়ে জোর দিয়েছেন।

৫৩ বছর বয়সী নিগেল ডিক্সন সবসময় রোয়ান অ্যাটকিনসনকে আইকন মানেন। ৩০ বছর বয়স থেকেই তিনি মিস্টার বিন চরিত্রে অভিনয় করে আসছেন। তিন বছর আগে চীনে কমেডি সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয় তিনি। ২ জানুয়ারি তিনি উহানে যান। এখনও সেখানে আছেন।

চীনে থেকে কমেডির মাধ্যমে তিনি মানুষদের সচেতন করার চেষ্টা করছেন ডিক্সন। কিভাবে মাস্ক পরতে হবে, কিভাবে অন্যদের থেকে নিরাপদ থাকা এবং অন্যদেরও নিরাপদ রাখা যায়- সেসব বিষয় নিয়ে কমেডি করছেন তিনি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএনসিসির সঙ্গে চীনের আনহুই প্রদেশের সমঝোতা স্মারক সই
ঢাকা সফরে আসছে চীনের দুই প্রতিনিধিদল
রাজধানীতে চীনের মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা
ইসরায়েলের বিরুদ্ধে ইরান একাই যথেষ্ট : চীন
X
Fresh