• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এনকাউন্টারের ফার্স্ট লুক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪৪
শ্যামল মাওলা-শিবা আলী খান
ফাস্টলুক পোস্টারে শ্যামল মাওলা ও শিবা আলী খান

শ্যামল মাওলা ও শিবা আলী খান অভিনীত সিনেমা এনকাউন্টার-এর ফার্স্টলুক পোস্টার প্রকাশিত হলো। পোস্টারে দেখা যাচ্ছে পেছন দিকে হাতকড়া পরানো রয়েছে শ্যামল মাওলার। অন্যদিকে একেবারে সাধারণ লুকে তার খুব কাছাকাছি দাঁড়ানো শিবা আলী খান।

এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় প্রধান চরিত্রে আবির্ভূত হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ শ্যামল মাওলা। এর আগে গেরিলা সিনেমায় তাকে দেখা গেলেও এবারই প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর প্রথমবারের মতো বড় পর্দায় তার জুটি হচ্ছেন শিবা আলী খান। ছবিতে শ্যামল মাওলা অভিনয় করেছেন মাদক সম্রাটের ডান হাত সিয়াম চরিত্রে। প্রধান খলচরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম।

আর শিবা আলী খানকে দেখা যাবে একজন সাধারণ গার্মেন্টস কর্মীর চরিত্রে। নেশা ও মাদক আগ্রাসনের সমকালীন গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছেন পরিচালক অনিরুদ্ধ রাসেল। কাহিনী লিখেছেন পরিচালক অনিরুদ্ধ রাসেল নিজেই। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল ও রূপান্তর।

শ্যামল মাওলা ও শিবা ছাড়াও ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, কচি খন্দকার, সাদিয়া তানজিন, কবির টুটুল, শিশুশিল্পী আরিয়া অরিত্রি, অপু আহমেদ প্রমুখ। শিগগিরই ছবিটির ট্রেলার প্রকাশ পাবে বলে জানান পরিচালক অনিরুদ্ধ রাসেল। আসছে এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh