• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আমি সাহসী, কোনও কিছুতেই ভয় পাই না: হিরো আলম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৪
ছবি সংগৃহীত

স্বঘোষিত হিরো, সেই হিরো আলম এবার নিজেই সিনেমা প্রযোজনা করলেন। আর সেই সিনেমায় নায়কও তিনি নিজেই। সঙ্গে রেখেছেন তিন তিনজন নায়িকা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোচনার তুঙ্গে আসা আলম বিতর্কিত কর্মকাণ্ডের জন্য বরাবরই সমালোচিত হয়ে আসছেন।

কিন্তু থেমে যাবার পাত্র নন হিরো আলম। মাঝে বউ পিটিয়ে জেল খেটেছেন। ফিরেই আবারও আলোচনায় আলম। দীর্ঘ বিরতির পর হিরো আলম তার অভিনীত-প্রযোজিত ‘সাহসী হিরো আলম’ সিনেমা নিয়ে আসছেন। ছবিটি এরই মধ্যে সেন্সর সনদ পেয়েছে।

গল্প নিয়ে হিরো আলম বলেন, আমি সাহসী, কোনও কিছুতেই ভয় পাই না। তাই সিনেমার নামও রেখেছি ‘সাহসী হিরো আলম’। আমার বিপরীতে তিনজন নায়িকা অভিনয় করেছেন। তারা হলেন– সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান।

আলম আরও বলেন, কোনও আলোচনা-সমালোচনা আমাকে আটকাতে পারেনি। পুরোপুরি আনকাট অবস্থায় ছাড়পত্র পেয়েছে আমার সিনেমা। ২৭ মার্চ মুক্তি পাবে সিনেমাটি। এই সিনেমাটি পরিচালনা করেছেন এআর মুকুল নেত্রবাদী।

গেল জাতীয় নির্বাচনে অংশ নিয়ে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম)আসনে স্বতন্ত্র প্রার্থী (সিংহ মার্কা) আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম ৬৩৮ ভোট পেয়েছিলেন। নির্বাচনে অংশ নেয়ার পর থেকেই নানা মন্তব্যের কারণে আলোচিত ও সমালোচিত হন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে জুতার কারখানায় আগুন
জিম্মি জাহাজের নাবিকদের জন্য ছাগল-দুম্বা আনছে জলদস্যুরা
বাবার দাফনে ছেলের বাধা
আঙ্গুরে বাংলাদেশের বর্ধিত শুল্ক তুলে নিতে আবেদন ভারতীয় চাষীদের
X
Fresh