• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার দীর্ঘ প্রতিকৃতি প্রদর্শনী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:২০
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী, শেখ হাসিনা, প্রতিকৃতি, প্রদর্শনী
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বর্তমান প্রজন্মের কাছে পৌঁছে দিতে বাংলাদেশ শিল্পকলা একাডেমি বিশেষ প্রদর্শনীর উদ্যোগ নিয়েছে। একাডেমির উদ্যোগে দেশজুড়ে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ৪৩ ফুট দীর্ঘ প্রতিকৃতি’র প্রদর্শনী আয়োজন করেছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি কর্তৃপক্ষ।

গত ২৪ জানুয়ারি কক্সবাজার সমুদ্রসৈকতে বাংলাদেশ শিল্পকলা একাডেমির এই আয়োজনের উদ্বোধন হয়। ৭ দিনের প্রদর্শনী শেষে এবার শিল্পনগরী চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। প্রদর্শনী চলবে ৯ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত।

রোববার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে প্রদর্শনীর উদ্বোধন করেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী। চট্টগ্রামের জেলা প্রশাসক এবং জেলা শিল্পকলা একাডেমির সভাপতি মো: ইলিয়াস হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পসমালোচক ও গবেষক আবুল মনসুর, বাংলাদেশ চারুশিল্প সংসদের সাধারণ সম্পাদক শিল্পী কামাল পাশা চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চারুকলা ইন্সটিটিউটের সাবেক পরিচালক সায়লা শারমিন, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মোসলেম উদ্দিন লিটন এবং সাধারণ সম্পাদক।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
গুরুত্বপূর্ণ হয়ে উঠছে বাংলাদেশ, প্রধানমন্ত্রীর সফরে চোখ সবার
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
X
Fresh