• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সুস্মিতা আনিস ও তাহসান খান জুটির ভ্যালেন্টাইনস চমক (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪০

ভ্যালেন্টাইন’স ডে সামনে রেখে সুস্মিতা আনিস ও তাহসান খান জুটির অনুপম সৃষ্টি ‘স্মৃতির ফানুস’ মিউজিক ভিডিওর আনুষ্ঠানিক উদ্বোধন হয়ে গেল আজ শনিবার বেলা ১১ টায় হোটেল সোনারগাঁওয়ের সুরমা লাউঞ্জে।

এ সময় শিল্পী সুস্মিতা আনিস তার প্রতিক্রিয়ায় বলেন, গানটি আমি যখন গাইছিলাম, আমার মনে হচ্ছিল প্রত্যেক শ্রোতাকে এক অলৌকিক ভুবনে নিয়ে যাবে গানটির সুর আর লয়।

তাহসান খান বলেন, গানটি দীর্ঘদিন বেঁচে থাকুক এই প্রত্যাশা করছি। বাংলাদেশের প্রতিটি মানুষের কাছে গানটি ছড়িয়ে যাক।

‘স্মৃতির ফানুস’ মিউজিক ভিডিওর মডেল তানজিন তিশা তার অভিজ্ঞতা সম্পর্কে বলেন, ‘স্মৃতির ফানুস’ একেবারেই ভিন্ন ধরনের এক সৃষ্টি। নিঃসন্দেহে আমার সব ফ্যান এবং দর্শকদের মন জয় করবে এটি।

সহ-অভিনেতা ইরফান সাজ্জাদ বলেন, মিষ্টি ভালোবাসার গল্প ঘিরে তৈরি মিউজিক ভিডিওটি। বলতেই হবে, প্রতিটি শ্রোতার হৃদয়ে ভালোবাসার আলো জ্বালিয়ে দেবে এই গান।

মিউজিক ভিডিওটির পরিচালক নাহিয়ান আহমেদ বলেন, ‘স্মৃতির ফানুস’ মিউজিক ভিডিওতে এমন কিছু আমরা দর্শকদের জন্য হাজির করেছি যেটি তারা আগে কখনও দেখেননি।

‘স্মৃতির ফানুস’ এর মিউজিশিয়ান মেনন এবং কো-লিরিসিস্ট লিমনও হাজির ছিলেন ওই আয়োজনে। ফটোসেশন ও ‘স্মৃতির ফানুস’ নিয়ে আনন্দঘন আড্ডার পর সবশেষে ‘স্মৃতির ফানুস’ এর ভ্যালেন্টাইন অভিযাত্রায় সাড়া দেয়ার জন্য সবাইকে আবারও ধন্যবাদ জানান শিল্পী সুস্মিতা আনিস।

‘স্মৃতির ফানুস’ মিউজিক ভিডিওটি আজ থেকে সুস্মিতা আনিসের ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজ এবং সুস্মিতা আনিস ইউটিউব চ্যানেলের পাশাপাশি সব ধরনের ডিজিটাল প্ল্যাটফর্মে উপভোগ করতে পারবেন সঙ্গীতপ্রেমীরা। নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানি থেকে রিলিজ হলো ‘স্মৃতির ফানুস’ এর এই মিউজিক ভিডিও।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন তাহসান
X
Fresh