logo
  • ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

ওয়েব সিরিজ ‘ডিয়ার মেমোরিজ’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১২:২০
ডিয়ার মেমোরিজ
ডিয়ার মেমোরিজ
ইন্সটাগ্রামের আইজিটিভি প্ল্যাটফর্মের জন্য বাংলাদেশ থেকে প্রথমবারের মতো নির্মিত হলো ওয়েব সিরিজ ‘ডিয়ার মেমোরিজ’। আইজিটিভি ইন্সটাগ্রামের নিজস্ব ভিডিও প্লাটফর্ম যা তারা গত বছরের ২০ জুন কনটেন্ট ক্রিয়েটরদের জন্য উন্মুক্ত করে। এরপর পরই ইন্সটাগ্রাম ব্যবহারকারীদের মধ্যে বেশ সাড়া ফেলে আইজিটিভি। কনটেন্ট ক্রিয়েটররা এই প্লাটফর্মের জন্য বিভিন্ন ধরনের কনটেন্ট তৈরি করলেও সেভাবে কোনও ওয়েব সিরিজ তৈরি হয়নি।

‘ডিয়ার মেমোরিজ’ সিরিজটি প্রযোজনায় রয়েছে ইন্ডিমাইন্ডস ও সাবলাইম মিডিয়া। সিরিজটি নির্মাণ করেছেন বাংলাদেশের তিন তরুণ নির্মাতা- উম্মে সালমা ঊষা, মাসুক হোসেন ও শুভ পাল। ইতোমধ্যে শুটিংও শেষ করেসিরিজটির পোষ্ট প্রোডাকশনের কাজ চলছে বলে জানিয়েছেন তারা। 

এর আগে গত জানুয়ারিতে সিরিজটির অফিসিয়াল পোস্টার প্রকাশ করা হয়। সিরিজটির কাহিনী ও ধরণ নিয়ে নির্মাতারা  কিছু না বললেও অফিসিয়াল পোস্টারের মধ্যদিয়ে যে আভাস পাওয়া গেছে, তাতে বেশ বোঝা যাচ্ছে যে, এটি রোমান্টিক ধাঁচের একটি ওয়েব সিরিজ হবে।

ডিয়ার মেমোরিজের নির্মাতা ও অভিনেত্রী উম্মে সালমা ঊষা বলেন, সিরিজটি আমাদের যাপিত জীবনের গল্প থেকেই রচিত। প্রতিটি পর্বে দর্শকরা নিজেদের জীবনে ঘটে যাওয়া গল্পই খুঁজে পাবেন। এমনভাবে এপিসোডগুলো সাজানো হয়েছে, যাতে দর্শকরা বিরক্ত না হয়ে বরং উপভোগ করে এবং আগ্রহভরে পরের এপিসোডের জন্য অপেক্ষা করে। আমরা বলতে গেলে দুঃসাহস করেছি, তবে আমরা আশাবাদী। আমরা প্রচুর এক্সপেরিমেন্ট করেছি, কিছু জিনিস আমাদের জন্যও নতুন ছিল। অনেক ভালো অভিজ্ঞতা হয়েছে। 

আগামী ১৪ ফেব্রুয়ারি ‘ভালোবাসা দিবসে’ আইজিটিভিতে বিগ-বঙ্গের নিজস্ব চ্যানেলে সিরিজটি প্রচারিত হতে যাচ্ছে। প্রথম সিজনে ৬টি এপিসোড থাকবে, যেগুলোর প্রতিটির দৈর্ঘ্য ১০ মিনিট করে।  প্রথম সিজনের স্ক্রিমিং শুরুর পরপরই দ্বিতীয় সিজনের কাজ শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

এম 
 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়