• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শাহরুখকে দূরে ঠেলে করণের কাছে গৌরি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০২
বলিউড, শাহরুখ খান, গৌরি খান, আরমান জৈন, বিয়ে
শাহরুখ খান, গৌরি খান ও করণ জোহর।

বিয়ের অনুষ্ঠানে নাচ চলছে। পারফর্ম করছেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান। বউয়ের সঙ্গে নাচতে এগিয়ে যান শাহরুখ। কিন্তু স্বামীকে দূরে ঠেলে দেন গৌরি। তখনই সঙ্গ দেন করণ জোহর। চলতে থাকে মনোমুগ্ধকর পরিবেশনা। নাচের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বলিউড অভিনেতা ঋষি কাপুরের বোন রীমা জৈনের ছেলে আরমান সাত পাকে বাঁধা পড়েছেন। পাত্রী আরমানের দীর্ঘদিনের গার্লফ্রেন্ড অনিসা মলহোত্রা।

বিয়ের পার্টিতে পারফর্ম করেন কিং খান শাহরুখ। সঙ্গে ছিলেন তার স্ত্রী গৌরি খান। তবে শাহরুখের ছবির কোনও গান নয়। সবাইকে অবাক করে তারা পারফর্ম করলেন ‘কাজরা রে’ গানটির সঙ্গে। মূলত পরিবেশনাটি এভাবে মজার করে সাজানো হয়।

অভিনেত্রী কারিনা কাপুর ও রণবীরের পিসির ছেলে আরমান। কাপুর পরিবারের সদস্য তিনি। তাই আরমান জৈনের বিয়ে নিঃসন্দেহে বলিউড তারকাদের জন্য অন্যতম উৎসব। বিয়ের আসরকে নক্ষত্রমণ্ডল বললেও কম বলা হয়। কারণ বলিউডের ঐশ্বরিয়া রায়, চাংকি পাণ্ডে, অনন্যা পাণ্ডে, করণ জোহর, অর্জুন কাপুর, কারিনা কাপুর, অনিল কাপুর, নীতা আম্বানি, আকাশ আম্বানিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

একটি ভিডিওতে দেখা যায়, শাহরুখ-গৌরির জুটিকে ঢুকতে দেখে আলোকচিত্রীদের ভিড় লেগে যায়। সবার অনুরোধ রেখে পোজও দেন দুজনে। তারপর স্ত্রী গৌরির হাতে হাত রেখে এগিয়ে যান শাহরুখ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
X
Fresh