• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সিএএ মুসলিমদের সমস্যা করলে, প্রথম আওয়াজ আমিই তুলবো: রজনীকান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১২
রজনীকান্ত
রজনীকান্ত

ভারতে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে তুমুল বিতর্ক চলছে। সিএএ সংখ্যালঘুদের জন্য ভয়ংকর হবে মন্তব্য অনেকের। কেউ মত দিয়েছেন, সিএএ মুসলিমদের কোনও ক্ষতি করবে না।

এমন একটি পরিস্থিতিতে সুপারস্টার রজনীকান্ত বলেছেন, সিএএ মুসলিমদের কোনও ক্ষতি করবে না। যদি মুসলিমদের সমস্যায় ফেলে তাহলে সিএএ নিয়ে প্রথম প্রশ্ন তুলবেন তিনিই।

দক্ষিণী ছবির সুপারস্টারের ভাষ্য, সিএএ ভারতীয়দের সমস্যায় ফেলবে না সরকার সুনিশ্চিত করেছে। কিন্তু কিছু দল রাজনৈতিক স্বার্থে মানুষকে বিভ্রান্ত করছে।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের খবরে বলা হয়, এর আগেও সিএএ সমর্থনে সরব হতে দেখা গিয়েছে রজনীকান্তকে। সিএএ নিয়ে দেশ যখন উত্তাল, একের পর এক হিংসার খবর মিলছে, সে সময় রজনীকান্ত আর্জি জানান, সমাধান সূত্র বের হওয়ার জন্য হিংসা কখনও পথ নয়।

সম্প্রতি বলিউডের কিংবদন্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ জানান, ৭০ বছর পর আমি উপলব্ধি করলাম ভারতে মুসলিম হিসেবে আমি থাকতে পারি না।

তিনি জানান, ৭০ বছর পরেও তার প্রমাণ করা প্রয়োজন যে তিনি মুসলিম এবং ভারতীয় এবং তার প্রমাণকে অবহেলা করা যায় না।

সংশোধনী আইনে বাংলাদেশ, পাকিস্তান ও আফগানিস্তান থেকে ভারতে যাওয়া অমুসলিমদের নাগরিকত্ব দেয়ার সুযোগ রাখা হয়েছে। এ নিয়ে নাসিরুদ্দিন শাহ বলেন, আইনে কেন মিয়ানমার বা শ্রীলঙ্কার নাম রাখা হয়নি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে আইনিভাবে বিচ্ছেদের পথে ধানুশ-ঐশ্বরিয়া
আদালতে ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের মামলা
গৃহকর্মীর সঙ্গে যা করলেন রজনীকান্ত (ভিডিও)
মেয়ের পরিচালিত সিনেমায় মিনিটে কোটি টাকা নিলেন রজনীকান্ত
X
Fresh