• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:০১
অভিনেত্রী, জেনিফার লোপেজ, বেসবল খেলোয়াড়, অ্যালেক্স রডরিগেজ, বিয়ে
জেনিফার লোপেজ

২০১৯ সালের মার্চে এনগেজমেন্ট করেছিলেন অভিনেত্রী জেনিফার লোপেজ ও সাবেক বেসবল খেলোয়াড় অ্যালেক্স রডরিগেজ। এবার বিয়ের বাঁধনে আবদ্ধ হতে চলেছেন তারা। মার্কিন একটি দৈনিকের খবর অনুযায়ী, এই জুটির ইচ্ছে ২০২০ সালে গ্রীষ্মের মৌসুমে বিয়ে করবেন তারা। আর এই খবরে স্বাভাবিক উত্তেজনা ছড়িয়েছে দুজনের ভক্তদের মধ্যে।

অ্যালেক্স বর্তমানে মিডিয়া ব্যক্তিত্ব। জেনিফার লোপেজ ও অ্যালেক্স প্রথম ২০০৫ সালে প্রথম সাক্ষাৎ করেছিলেন। জেনিফার লোপেজ ও তার ওই সময়ের স্বামী মার্ক অ্যান্টনি একটি বেসবল খেলায় অংশ নিতে গিয়েছিলেন। সেখানে তাদের দেখা হয়। তবে ওই সাক্ষাতের ১২ বছর পেরিয়ে গেছে। এখন বিয়ের প্রস্তুতি নিচ্ছেন জেনিফার ও অ্যালেক্স।

৫০ বছরের লোপেজ এবং ৪৪ বছরের রডরিগেজ বেশ শক্তিশালী জুটি। বিয়ে নিয়ে বেশ ভালো পরিকল্পনা করছেন তারা। কোনোভাবেই যেমন-তেমন করে বিয়ে সারতে রাজি নন তারকা জুটি।

শোনা যাচ্ছে, জেনিফার নাকি বলেছেন বিশ্বের সবচেয়ে জমকালোভাবে বিয়ের অনুষ্ঠান উদযাপন করতে চান তিনি। একেবারে রানির মতো বিয়ে চান।

জানা যাচ্ছে, শিগগিরই বিয়ের তারিখ ঘোষণা করবেন এই জুটি। ২০১৭ থেকে প্রেম করছেন তারা। ইনস্টাগ্রামে একসঙ্গে নানা ছবিও শেয়ার করেন। এ বছরের মেট গালায় একসঙ্গে প্রথম জুটি হিসেবে দেখা গিয়েছিল তাদের। এই বিয়ে হলে লোপেজের চতুর্থ ও রডরিগেজের দ্বিতীয় বিয়ে হবে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, অতঃপর....
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
X
Fresh