• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সমুদ্র সৈকতে অন্তরঙ্গ নেহা-আদিত্য

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩০
নেহা কাক্কর, আদিত্য নারায়ণ,
নেহা কাক্কর ও আদিত্য নারায়ণ

ভারতীয় গায়িকা নেহা কাক্কর বেশ কিছুদিন ধরেই বিয়ের খবর নিয়ে আলোচনায় রয়েছেন। ইন্ডিয়ান আইডলের মঞ্চেই আদিত্য নারায়ণের সঙ্গে আলাপ। সেখান থেকেই গাঢ় হয় বন্ধুত্ব। আদিত্য নারায়ণও প্রপোজ করে বসেন নেহাকে।

পুত্র বধূ হিসেবে নাকি নেহাকে বাবা উদিত নারায়ণ এবং মা দীপারও পছন্দের। ১৪ ফেব্রুয়ারি তারা আদৌ বিয়ে করছেন কিনা তা নিয়ে নানা গুঞ্জন চলছে। অনেকের মতে বিয়ে মোটেও করছেন না তারা। সব টিআরপি বাড়ানোর খেলা।

এমন সময়ে গায়ক-সঞ্চালক আদিত্য নারায়ণ এবং গায়িকা নেহা কাক্কর অন্তরঙ্গভাবে ধরা দিলেন। চুপিসারে নয়, বরং রীতিমতো ইনস্টাগ্রামে পোস্ট দিয়েই তাঁদের সেই গোয়া ট্রিপের কথা শেয়ার করলেন নেহা নিজেই। আদিত্যর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে খোলামেলা পোশাকে ধরা দিলেন ক্যামেরার লেন্সে।

ভারতীয় গণমাধ্যমের খবর, গোয়া বিচে একটি গানের শুটিং শুটিং করেছেন নেহা-আদিত্য। নেহার ইনস্টাগ্রামের ছবিতে আদিত্য লিখেছে, “হ্যাড অ্যা ব্লাস্ট”। সুতরাং বুঝতেই পারছেন, কাক্কর পরিবারে সঙ্গেও কিন্তু ভালোই বন্ধুত্ব পাতিয়ে নিয়েছেন উদিত পুত্র।

হিমাংশু কোহালির সঙ্গে নেহার বিচ্ছেদের পর হতাশায় ডুবে গিয়েছিলেন নেহা। যখন আত্মহত্যার কথা ভাবছেন ঠিক এমন সময়েই বসন্তের বাতাসের মতো আগমন হয় আদিত্যর।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ ফেব্রুয়ারি : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৪ ফেব্রুয়ারি)
ফেব্রুয়ারির কবে কোন ‘ডে’ জানা আছে তো?
ফখরুল-খসরুর জামিন শুনানি ১৪ ফেব্রুয়ারি
X
Fresh