• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভারতের শানের সঙ্গে বাংলাদেশের সনিয়া নুসরাত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:২৯
শান ও সনিয়া  নুসরাত
শান ও সনিয়া নুসরাত

ভারতের জনপ্রিয় কন্ঠশিল্পী শান। হিন্দি-বাংলা দুই ভাষার গান গেয়েই পেয়েছেন জনপ্রিয়তা। গানের জগতে তৈরি করেছেন নিজের শক্ত অবস্থান। বাংলাদেশের একাধিক চলচ্চিত্রে প্লে­ব্যাক করে আরও আপন হয়েছেন বাংলাদেশের ভক্তকুলের কাছে।

দেশীয় চলচ্চিত্রে প্লে­ব্যাক করলেও দেশীয় অডিওতে এবারই প্রথম গান করলেন শান। সঙ্গে বাংলাদেশের আলোচিত কন্ঠশিল্পী সনিয়া নুসরাত। ইতিমধ্যে বাংলা গানে সনিয়া নুসরাত একাধিক গান গেয়ে আলোচনায় এসেছেন।

শান এবং সনিয়া নুসরাতের নতুন গানের শিরোনাম ‘কেন মন হারালো’। গানটির অডিও কাজ সম্পন্ন হয়েছে ভারতে। রাজিব দত্তের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ডাব্বু। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

স্বরাজ দেবের ভিডিও পরিচালনায় গানে মডেল হিসেবে আছেন ইরফান সাজ্জাদ ও সনিয়া নুসরাত। গানটি সম্পর্কে সোনিয়া নুসরাত জানালেন, ‘আমার খুব পছন্দের একজন কন্ঠশিল্পী শান। শানের গায়কীর স্বভাবসুলভ মেলোডির পুরোটাই পাওয়া গেছে এ গানে। আমিও আমার সাধ্যমতো গাওয়ার চেষ্টা করেছি। সুরে কিছুটা নতুনত্ব থাকলেও এই প্যার্টানের গান শান আগেও গেয়েছেন। তাই আশা করছি গানটি ভালো লাগবে।

শান জানান, ‘সনিয়া নুসরাতের গায়কীতে ভিন্নতা আছে। ওর কন্ঠ মেলোডিয়াস। ভালো গেয়েছে মেয়েটা। আমি আশাবাদী দুই বাংলার শ্রোতাদের মনপুত হবে গানটি।

আসছে ৫ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘কেন মন হারালো’ গানটির ভিডিও।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সাকিবের উপস্থিতিতে দলে প্রশান্তি আসে’ 
শান্তর অধিনায়কত্ব নিয়ে যা বললেন সাকিব
নিম্ন আয়ের মানুষের জন্য এমপি শান্তর মাসব্যাপী ইফতার আয়োজন
বড় পরাজয়ের পর যা বললেন শান্ত
X
Fresh