• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনা ভাইরাস নিয়ে বিতর্কিত টুইট, বিপাকে বলিউড অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৫
আরশাদ ওয়ার্সি
আরশাদ ওয়ার্সি

করোনা ভাইরাস আতঙ্ক বিরাজ করছে সর্বত্র। চীন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কোনও প্রতিষেধক আবিস্কার হয়নি। এই প্রভাব পড়েছে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও।

একদিকে রণবীর কাপুর যখন করোনার ভয়ে মুখে মাস্ক পরে ঘুরে বেড়াচ্ছেন, তখন বলিউড পরিচালক সুজিত সরকার এই ভাইরাসের জন্য দায়ী করেছে আধুনিক মানব সভ্যতাকে। আর সেই ‘করোনা’ আতঙ্ক নিয়ে মিম শেয়ার করেই বিতর্কে জড়ালেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ার্সি। নেটিজেনরা ‘বর্ণবিদ্বেষী’র তকমাও সাঁটলেন অভিনেতার উপর।

বিষয়টি নিয়ে ঠাট্টা করে মিম টুইট করেছিলেন। আর তাতেই আরশাদের উপর ক্ষেপে গিয়েছে নেটিজেনদের একাংশ। এমনকী, আরশাদকে অতি সত্ত্বর সেই টুইট ডিলিট করার কথা জানিয়েছেন।

‘মুন্নাভাই এমবিবিএস’ ছবির একটি দৃশ্যে যেখানে এক চিনা নাগরিককে বস্তাবন্দি করে অ্যাম্বুলেন্সে তুলে গুম করার চেষ্টা করেছিল সার্কিট। সেই দৃশ্যটি একটি মিমের আকারে টুইট করেছিলেন আরশাদ। যিনি কিনা ‘মুন্নাভাই এমবিবিএস’-এর সার্কিট চরিত্র দিয়েই নজর কেড়েছিলেন। ওই ছবির পাশাপাশি ক্যাপশনে আরশাদ লিখেছেন, “আমার এক বন্ধু এইমাত্র আমাকে এই অভিনব জিনিসটি পাঠাল।”

আরশাদ নিছক মজার ছলেই টুইট করেছিলেন ওই ছবি। কিন্তু করোনা ভাইরাসের মতো গুরুতর বিষয় নিয়ে ঠাট্টা করা পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের। আরশাদকে কটাক্ষ করে ‘বর্ণবিদ্বেষী’ বলেও মন্তব্য করেন নেটিজেনরা।

তবে জলি এলএলবি খ্যাত এই নায়কের নতুন ছবি দেখার আগ্রহের কথাও ব্যক্ত করেছেন ভক্তরা। মুন্না ভাই পার্ট ৩ ছবির জন্য দাবি করেন অনেক ভক্ত।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বাড়ছে, মাস্ক ব্যবহারের পরামর্শ
X
Fresh