• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঢাকার নিরব আর কলকাতার প্রিয়াঙ্কার ছবি নিয়ে আবেগাপ্লুত পরিচালক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪৯
নিরব-প্রিয়াঙ্কা
ফাস্টলুকে নিরব-প্রিয়াঙ্কা

ঢাকাই ছবির আলোচিত নায়ক নিরব আর কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকার জুটি হয়েছেন ‘হৃদয় জুড়ে’ ছবিতে। নানা বাধা-বিপত্তির মধ্যে দিয়ে ছবির শুটিং শেষ হয়েছে।

এই ছবির পরিচালক রফিক শিকাদারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে যান তিনি। একজন আরেকজনের প্রেমের মগ্ন হওয়া নিয়েই যত বিপত্তি। যদিও পরিচালক বলেছিলেন, প্রেম পবিত্র। পরিচালকের সঙ্গে সুসম্পর্ক থাকলেও নাকি বিষয়টি মানতে চাননি চিরদিনই তুমি যে আমার খ্যাত নায়িকা। যার রেশ ধরেই তিনি পরবর্তীতে বেশ কিছু অবাস্তব দাবি করেন। যা খবরে এসেছে।

গেল ৬ জানুয়ারি সেন্সর সনদ পেয়েছে ছবিটি। সব কিছু ঠিক থাকলে শিগগিরই মুক্তি পাবে ছবিটি। এবার ‘হৃদয় জুড়ে’র ফাস্টলুক পোস্টার প্রকাশ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিরব-প্রিয়াঙ্কার রোমান্টিক অবতারে পোস্টারটি প্রশংসিত হচ্ছে।

ভোলা তো যায় না তারে ছবির মাধ্যমে অভিষেক হয় পরিচালক রফিক শিকদারের। নতুন ছবি নিয়ে কথা বলতে গিয়ে আবেগাপ্লুত এই পরিচালক বলেন, আমি ভীষণ আনন্দিত। ‘হৃদয় জুড়ে’ ছবিটি আমার সন্তানের মতো। চেষ্টা করেছি ভালো একটি ছবি উপহার দিতে। কতটা পেরেছি তা দর্শকরা বিচার করবেন। তবে আমার বিশ্বাস দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে ‘হৃদয় জুড়ে’।

ঢাকার একটি প্রযোজনা প্রতিষ্ঠানের প্রযোজনায় আরও অভিনয় করেছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন, যুবরাজসহ অনেকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি জমিতে হিজড়াদের প্রথম মসজিদ
সরকার সন্ত্রাসীদের উপর ভর করে দেশ চালাচ্ছে : রিজভী
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
X
Fresh