• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কার্তিক আরিয়ানকে দেখে মেয়েরা প্রায়ই এমনটা করেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ জানুয়ারি ২০২০, ১৯:৩৯
বলিউড, অভিনেতা, কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান

মুম্বাইয়ের রাস্তায় নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। হঠাৎ ট্র্যাফিক সিগনালে আটকে যায় তার গাড়ি। এরপর কার্তিকের সামনে ঘটলো তার জন্য প্রস্তুত ছিলেন না অভিনেতা।

কার্তিকের গাড়ির সামনে আটকে থাকা গার্লস স্কুলের মেয়েরা গাইতে শুরু করে। তাও আবার কার্তিকের ছবি ‘পতি পত্নী আওর ও’ ছবির বহুল জনপ্রিয় গান ‘ধিমে ধিমে’। কার্তিকও কিছুটা লাজুক হাসিতে দূর থেকে সেই ছাত্রীদের উচ্ছ্বাসের মুহূর্ত মোবাইলে ধারণ করেন।

অল্পবয়সীদের মধ্যে অভিনেতা কার্তিক আরিয়ানের জনপ্রিয়তা বেশ। কিছুদিন আগেও কার্তিককে সামনে পেয়ে আনন্দে কেঁদে ফেলে এক কিশোরী। কার্তিককে নিয়ে তার মেয়ের পাগলামোর কথা ওই কিশোরীর মা নিজেই কার্তিককে জানায়। কার্তিক কিশোরী ভক্তের অনুরোধে তাকে অটোগ্রাফ দেন।

কিছুদিন আগে কলেজ পালিয়ে কার্তিকের বাড়ির সামনে আসতেন এক কলেজ ছাত্রী। কার্তিককে সামনে থেকে দেখে প্রেম নিবেদনও করেন তিনি। বাড়ি ফিরে যেতে এক্কেবারেই নারাজ ছিলেন তিনি। তবে তাকে বুঝিয়ে বাড়ি পাঠান কার্তিক।

এসব ঘটনা অবশ্য কার্তিকের সঙ্গে প্রায়দিনই ঘটে। কার্তিক আরিয়ানকে দেখে মেয়েরা প্রায়ই এমনটা করেন। তবে ব্যক্তিগত জীবনে কার্তিক ঠিক কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে অসংখ্য প্রশ্ন। কখনও সারা আলী খান কখনও আবার অনন্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের সম্পর্কে জড়ানোর খবর শোনা যায়।

উল্লেখ্য, খুব শিগগিরই মুক্তি পাবে কার্তিক-সারা জুটির ছবি ‘পতি পত্নী আওর ও’।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
বাবা হতে না পেরেও আক্ষেপ নেই অভিনেতা শুভাশিস মুখার্জির
চিকিৎসার জন্য সিঙ্গাপুরে সোহেল রানা
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
X
Fresh