• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

করোনা ভাইরাস আতঙ্কে ভক্তের সেলফির আবদার ফেরালেন সানি লিওন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ জানুয়ারি ২০২০, ১৭:০৭
করোনা ভাইরাস, আতঙ্ক, সানি লিওন
সানি লিওন

সাবেক পর্ন তারকা ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওনের কোটি কোটি ভক্ত বা অনুরাগী আছেন। যেখানেই যান খ্যাতির বিড়ম্বনায় পড়েন তিনি। তবে প্রায় সময় ভক্তদের সঙ্গে হাসিমুখে কথা বলেন, সেলফি তোলেন।

কিন্তু সম্প্রতি করোনাভাইরাসের ভয়ে বেশ কয়েকজন ভক্তের ফেলফি তোলার আবদার ফিরিয়ে দিয়েছেন সানি। ভারতীয় গণমাধ্যম বিষয়টি সামনে আনে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে সানির সেলফি না তোলার কাণ্ড প্রকাশ পায়।

জানা যায়, বুধবার একটি চলচ্চিত্রের কাজে দেশের বাইরে যাচ্ছিলেন তারা। সানি লিওন তার স্বামী ড্যানিয়েলের সঙ্গে বিমানবন্দর হাঁটছিলেন। এমন সময় বেশ কয়েকজন ভক্ত উৎসাহ নিয়ে তাদের সঙ্গে এসে কথা বলতে এগিয়ে আসেন। সানির সঙ্গে ছবি তোলার অনুরোধ করে মুখ থেকে মাস্ক খুলতে বলেন। ভক্ত যখন ছবি তুলতে সানির দিকে এগিয়ে যান, সানি দ্রুত মাস্ক পরে নিজেকে সামলে নেন। ভক্তকে গুরুত্ব না দিয়েই চলে যান।

সানি লিওন ও ড্যানিয়েলের মাস্ক পরিহিত একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে লেখেন, ড্যানিয়েল ওয়েবার সঙ্গে নিরাপদে। আপনার চারপাশে কী ঘটছে সে সম্পর্কে অজ্ঞ থাকবেন না। সতর্ক থাকুন যেন করোনাভাইরাস আপনাকে প্রভাবিত করতে পারে না!

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুমা ও বিলাইছড়ি সীমান্তে তুমুল গোলাগুলি, আতঙ্কে এলাকাবাসী
কেএনএফ আতঙ্কে উৎসব মাটি, থানচি ছাড়ছে বহু মানুষ
থমথমে থানচি, আতঙ্কে এলাকা ছাড়ছেন অনেকেই
সাপ আতঙ্কে পুলিশ!
X
Fresh