• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নারী সহকর্মীকে পর্ন ভিডিও দেখানোর অভিযোগ অস্বীকার গণেশের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জানুয়ারি ২০২০, ১৮:৩৮
গণেশ আচার্য
গণেশ আচার্য

জোর করে পর্ন ভিডিও দেখাতেন। সহকর্মী হিসেবে কাজ করার সময়েও পারিশ্রমিকের অর্ধেকটা চাইতেন। ডান্স কোরিওগ্রাফার গণেশ আচার্যর বিরুদ্ধে এমন অভিযোগ করেন দিব্যা কোটিয়ান নামের এক নারী সহকর্মী।

সোমবারই মুম্বাইয়ের আম্বোলি থানায় গণেশ আচার্যর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন দিব্যা। অভিযোগ নিয়ে গণেশ মুখে কুলুপ আঁটলেও বুধবার দিব্যার মন্তব্য প্রসঙ্গে মুখ খুললেন তিনি।

গণেশ আচার্যর ভাষ্য, দিব্যা ইচ্ছে করে তার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। যে মহিলা ওই ধরনের অভিযোগ করেছেন, তার সঙ্গে কখনও তিনি ব্যক্তিগতভাবে একা ঘরে দেখাও করেননি। তার বিরুদ্ধে মানহানির মামলা করব আমি।

দিব্যা অভিযোগে জানান, ‘ভারতীয় ফিল্ম এবং টেলিভিশন কোরিওগ্রাফার অ্যাসোসিয়েশন’-এর সাধারণ সম্পাদক পদে আসীন হওয়ার পর থেকেই গণেশ তাকে হেনস্তা করা শুরু করেন। প্রায়ই অফিসে ডেকে জোর করে অশালীন ভিডিও দেখাতেন। আপত্তি জানালে একাধিকবার গণেশের সঙ্গে তার বচসাও হয়। দিন কয়েক আগেই অ্যাসোসিয়েশনে ১ লাখ টাকার সদস্যপদ চার্জ দিয়েছেন। কিন্তু তারপরও দিব্যার সদস্য পদ বাতিল করে দেন গণেশ।

২৬ জানুয়ারি, সাধারণতন্ত্র দিবসের এক অনুষ্ঠানে গণেশের সঙ্গে দিব্যার দেখা হলে দিব্যা গণেশের কাছ থেকে তার সদস্যপদ বাতিল করার কারণ জানতে চান। আর তাতেই নাকি প্রচণ্ড রেগে যান গণেশ। দিব্যাকে অনুষ্ঠান থেকে বার করে দেয়ারও নির্দেশ দেন গণেশ। তার নির্দেশে দুজনকর্মী মারতে মারতে সেখান থেকে বের করে দেন দিব্যাকে। এই ঘটনার পরই পুলিশের দ্বারস্থ হয়েছেন দিব্যা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh