• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জিসান খান শুভর ‘ঘুনপোকা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০২০, ১৪:১৯
জিসান খান শুভ
জিসান খান শুভ

জিসান খান শুভ’র কাব্য কথায় আছে আবেগের দোলাচল, সুরে আছে ঘোর আর কন্ঠে দরদ। এতসব গুণের কারণেই দেশীয় সঙ্গীতাঙ্গনে শুভ তৈরি করে নিয়েছেন নিজের শক্ত অবস্থান। তার গান নাড়া দেয় সব শ্রেণীর শ্রোতা-দর্শকের হৃদয়।

এই তরুণ সঙ্গীত শিল্পীর ‘বিষের ছুরি’, ‘পিরিতের সাম্পান’, ‘মেঘ’,‘ভুলিনি তোমায়’, সহ অনেক গান তুমুল সাড়া ফেলেছে। কথা, সুর আর গায়কীর মায়াজালে জিসান যেন শ্রোতা-দর্শকদের বেঁধে নিয়েছেন আপন মহিমায়।

সময়ের শ্রোতাপ্রিয় এই কন্ঠশিল্পীর মনের গোপন ঘরে সম্প্রতি ‘ঘুনপোকা’ হানা দিয়েছে । কেন? কতটুকুই বা বিস্তার করেছে এই ঘুনপোকা? জানতে হলে অপেক্ষা করতে হবে ১ ফেব্রুয়ারি পর্যন্ত। হ্যাঁ, ১ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে আসছে তার নতুন গান ‘ঘুনপোকা’ । বরাবরের মতোই গানের কথা , সুর এবং কন্ঠ দিয়েছেন জিসান খান শুভ। গানটির সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম ।

গানের কথার সঙ্গে মিল রেখে হৃদয় ছোঁয়া গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী । এতে মডেল হিসেবে দেখা যাবে তাপস রায় চৌধুরী এবং প্রথমাকে । আছে জিসান খান শুভ’র উপস্থিতিও।

নিজের নতুন গান প্রসঙ্গে শুভ বলেন, আমার প্রতিটি গান আমি একটু সময় নিয়ে করার চেষ্টা করি। যাতে আমার কাজটি নিখুঁত হয়। সেই সঙ্গে শ্রোতারাও পরিপূর্ণ বিনোদন পান। এবারে গানটিও অনেক সময় আর যত্ন নিয়ে করেছি। আর গানের কথা, সুর ও সঙ্গীতের সাথে মিল রেখে নির্মাণ করা হয়েছে ভিডিওটি; যা শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে জানা যায়, ১ ফেব্রুয়ারি তাদের ইউটিউবে অবমুক্ত করা হবে ‘ঘুনপোকা’ গানের ভিডিও ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিউজিক ভিডিওতে তোরসা
প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
দুর্ঘটনায় অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে (ভিডিও)
X
Fresh