• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঘটনা সত্য নাকি?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ জানুয়ারি ২০২০, ১৬:০১
বলিউড, রণবীর সিং,
রণবীর সিং ও প্রিয়াঙ্কা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড অভিনেতা রণবীর সিং’র একটি পোশাক নিয়ে সমালোচনা চলছে। অনেকেই বলছেন, রণবীর যে পোশাক পরেছেন সেটা তার না, তার স্ত্রী দীপিকা পাড়ুকোনের।

সম্প্রতি, মুম্বাই বিমানবন্দরে ব্যতিক্রমধর্মী এক ডিজাইনের পোশাক পরে ক্যামেরাবন্দী হন রণবীর। একই রকমের ডিজাইনের পোশাকে দীপিকার ফটোশুট আছে। কিছুদিন আগে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা প্রায় একই ধরনের পোশাকে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকেও। আর এ কারনেই আলোচনা।

রণবীর নিজেই তার ইনস্টাগ্রাম একাউন্টে তার নানান ফ্যাশন স্টেটমেন্টের ছবি ও ভিডিও পোস্ট করেন। কিন্তু এবারের ডিজাইনটা ভক্তরা মনে ধারণ করতে পারছেন না। কেউ লিখেছেন, এটা আবার কী ধরনের পোশাক! কেউ প্রশ্ন করেছেন দীপিকার পোশাক পরেছেন নাকি? একজন মজা করে জবাব দিয়েছেন, ভাগাভাগি করে পরলে ক্ষতি কী!

চেন্নাই বিমানবন্দরে যখন অদ্ভুত ডিজাইনের পোশাকে পরে অভিনেতা হাজির হন, মুহূর্তে আশপাশে ভক্তদের ভিড় দেখা দেয়। ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন কিছু ভক্তরা।

উল্লেখ্য, কিছুদিন পর মুক্তি পাবে রণবীরের নতুন ছবি। কবীর খান পরিচালিত '৮৩' ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিতে কপিল দেবের লুকে তাক লাগিয়েছেন অভিনেতা।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের তুলায় উৎপাদিত পোশাকের শুল্কমুক্ত বাজার সুবিধা চায় ঢাকা
X
Fresh