• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইশা সাহার নতুন চ্যালেঞ্জ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ জানুয়ারি ২০২০, ১৩:৫৮
ইশা সাহা
ইশা সাহা

হাল সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী ইশা সাহা। সাবলীল অভিনয়ে দর্শক মনজয় করেছেন তিনি। এবার নতুন একটি চলচ্চিত্রে দেখা যাবে ইশা সাহাকে। ছবির নাম গোলন্দাজ। এতে শোভাবাজারের রানি কমলিনীর ভূমিকায় আসছেন ইশা সাহা। স্ত্রী কমলিনী হলেন নগেন্দ্রপ্রসাদের সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম।

গল্পে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় থাকছেন সুপারস্টার দেব। এবার সামনে এলো বাকি কলাকুশলীদের নাম ও তাদের ভূমিকা।

অনির্বাণ ভট্টাচার্য ছবিতে একজন স্বাধীনতা সংগ্রামী ভার্গবের ভূমিকায় অভিনয় করছেন। ইন্দ্রাশিস রায় করছেন জিতেন্দ্রর চরিত্র। নির্ভীক, সাহসী জিতেন্দ্রর মাতৃভূমির প্রতি টানই তাকে ব্রিটিশ বিরোধী করে তোলে। আমেরিকান অভিনেতা অ্যালেক্স ও নেল অভিনয় করছেন মেজর জ্যাকসনের ভূমিকায়। সেই সময়ের অন্যতম সফল ব্রিটিশ ফুটবল দল ইস্ট সারের অধিনায়ক এবং অত্যন্ত দক্ষ ফুটবলার ছিলেন জ্যাকসন। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বাবা সূর্যকুমার সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করছেন শ্রীকান্ত আচার্য।

ভারতীয় গণমাধ্যমের খবর, গোলন্দাজ তৎকালীন সমাজের কথা, ভারতবর্ষের ইতিহাসের কথা, ফুটবল থেকে স্বাধীনতা সংগ্রামের লড়াইকে অনুপ্রেরণা যোগানোর কথা বলবে। ১৮৯২ সালের সময়কালকে তুলে ধরবেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

বড় আয়োজনের ছবিটি ইশা সাহার জন্য একটা নতুন চ্যালেঞ্জ। তবে বরাবরের মতো সেই চ্যালেঞ্জেও জয়ী হবেন তিনি তা বলার অপেক্ষা রাখে না। কারণ অতীতে দুর্দান্ত অভিনয় করে নিজের প্রতিভার প্রমাণ দিয়েছেন।

আইন নিয়ে পড়াশোনা শেষ করে অভিনয়কেই ক্যারিয়ার হিসেবে নিয়েছেন ইশা সাহা। তার অভিনীত প্রথম টিভি সিরিয়াল ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’। ২০১৭ সালে ‘প্রজাপতি বিস্কুট’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক তার। ২০১৮ সালে ‘গুপ্তধনের সন্ধানে’তে অভিনয় করে তুমুল আলোচিত হন। এরপর ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ ছবিটিও বেশ আলোচিত হয়। আর ‘সোয়েটার’ ছবির টুকু চরিত্রের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh