• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফ্যাশন হাউজের ব্যবসায় নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ জানুয়ারি ২০২০, ০৮:৩৩
টালিউড, অভিনেত্রী, নুসরাত জাহান, ফ্যাশন হাউজ, ব্যবসা
নুসরাত জাহান

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান অভিনেত্রীর পাশাপাশি গেল বছর নিজের নামের সঙ্গে যুক্ত করেছেন নেত্রী পদবী। এবার ব্যবসায়ীর তালিকায় নাম লেখালেন তিনি। একের পর এক উদ্যোগ নিয়ে বেশ সফল হচ্ছেন পরিশ্রমী এই নায়িকা।

ভারতের বাজারে নিজের নতুন ফ্যাশন ব্র্যান্ড চালু করলেন নুসরাত। নাম Youve। গেল ২৫ জানুয়ারি একটি পাঁচতারা হোটেলে নতুন ব্র্যান্ডের উদ্বোধন করেছেন অভিনেত্রী। সাংসদ অভিনেত্রীকে তার নতুন পদক্ষেপে শুভেচ্ছা জানিয়েছেন তার টালিউড জগতের বন্ধুরা।

জানা গেছে, নুসরাতের স্বামী নিখিল জৈন'র খ্যাতনামা পোশাক কোম্পানি রঙ্গোলী-র নতুন আরও একটি ব্র্যান্ড হতে চলেছে এটি। শোনা যাচ্ছে এটির সঙ্গে নুসরাত যুক্ত থাকবেন। আর এখন নিখিলের অনেক কিছু নুসরাত দেখাশোনা করেন।

নতুন ফ্যাশান ব্র্যান্ডের উদ্বোধনের আগে নুসরাতকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মিমি চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়সহ অন্যান্যরা। তাদের সেই শুভেচ্ছা বার্তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী নুসরাত।

শনিবার সন্ধ্যায় নতুন ফ্যাশান ব্র্যান্ড Youve'র উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টালিউড জগতের বেশ কিছু অভিনয়শিল্পী। অনুষ্ঠানের একটি লাইভ সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নুসরাত।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তি সইয়ের সম্ভাবনা
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
‘শেষমেশ’-এ কাজের অভিজ্ঞতা দারুণ ছিলো : পারসা ইভানা
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
X
Fresh