• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিবাহ বিচ্ছেদের গল্পে নিশো-মেহজাবীন, সঙ্গে শিমুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জানুয়ারি ২০২০, ১৭:১৪
আফরান নিশো-মেহজাবীন চৌধুরী-মনির খান শিমুল
ছবিতে আফরান নিশো-মেহজাবীন চৌধুরী-মনির খান শিমুল

বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ চমক হিসেবে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান হাজির হচ্ছেন বিশেষ চমক নিয়ে।

বরাবরই এই নির্মাতা খেলা করেন গল্প নিয়ে। তাই আসছে ভ্যালেন্টাইন ডে (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে তিনি দর্শকদের দেখাবেন বিচ্ছেদের ভিন্ন রকমের এক গল্প! এরই মধ্যে তিনি নির্মাণ করেছেন ‘প্রতিদিন’ নামের বিশেষ এই নাটক।

দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকে অভিনয় করেছেন ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে বিশেষ চমক হিসেবে বহুদিন পর অভিনয়ে ফিরছেন মনির খান শিমুল।

‘প্রতিদিন’ এর গল্প প্রসঙ্গে এর নাট্যকার ও নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘গল্পটা মূলত বিবাহ বিচ্ছেদ হওয়া এক দম্পতিকে ঘিরে। তাদের বিচ্ছেদের পর একজনের যদি পুরোনো সম্পর্কের প্রতি টান অনুভব হয় এবং সম্পর্কটা আবার আগের মতো করার সুযোগ না থাকে- তাহলে ঠিক কী কী ঘটতে পারে- সেই বিষয়টি অনুসন্ধানের চেষ্টা করেছি আমরা। আশা করছি এই ভ্যালেন্টাইনে বিচ্ছেদের গল্পটি দর্শকমনে নতুন ভালোবাসার জন্ম দেবে।’

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শিরিন আলম, এ কে আজাদ সেতু, শোয়েব মনির, বাশার বাপ্পী প্রমুখ। ‘প্রতিদিন’ ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে উন্মুক্ত হচ্ছে সিএমভি ড্রামা নামের ইউটিউব চ্যানেলে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশের আকাশে গোলাপি চাঁদ
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
বিচারবিভাগে হস্তক্ষেপ : প্রধান বিচারপতিকে ইমরানের চিঠি
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
X
Fresh