• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

'মহানায়িকা' হয়ে বড় পর্দায় পাওলি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জানুয়ারি ২০২০, ১৭:১৬
পাওলি দাম
ছবি- পাওলির ফেসবুক থেকে

‘মহানায়ক’ ধারাবাহিকে সুচিত্রা সেনের চরিত্রে দেখা যায় পাওলি দামকে। আরও একবার এই কিংবদন্তি নায়িকার চরিত্রে হাজির হবেন পাওলি।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের ৮৫তম জন্মদিনে এই অভিনেতাকে নিয়ে বায়োপিক নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালনা করবেন পরমব্রত।

আর এই ছবিতে কমবয়সী সৌমিত্রের ভূমিকায় অভিনয় করবেন যিশু সেনগুপ্ত। সেই সঙ্গে সেসময়ের প্রেক্ষিতে সৌমিত্রকে কেন্দ্র করেই ইন্ডাস্ট্রির বেশ ক’জন খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীদের চরিত্রও উঠে আসবে। তাদের একজন পাওলি। অন্যদিকে, মাধবী মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে। গেস্ট অ্যাপিয়ারেন্সে রবি ঘোষের চরিত্রের জন্য উঠে এসেছে রুদ্রনীল ঘোষের নাম।

ভারতীয় গণমাধ্যমের খবর, ব্যক্তিগত জীবন থেকে সৌমিত্রর অভিনয়জীবন, যাবতীয় বিষয় ফুটে উঠবে পরিচালক পরমব্রতের ফ্রেমে। সেই সঙ্গে তৎকালীন বাংলা ইন্ডাস্ট্রির বেশ কিছু অজানা তথ্যও উঠে আসতে পারে এই বায়োপিকে।

টালিউডের পাশাপাশি বলিউডে 'হেট স্টোরি' ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন পাওলি। তার খোলামেলা উপস্থিতি উত্তাপ ছড়িয়েছিল। ঢাকাই ছবিতেও কাজ করেছেন এই নায়িকা। বাংলাদেশে তার প্রথম ছবি 'রিভেঞ্জ'। এরপর 'মনের মানুষ' এবং 'স্বত্বা' ছবিতে দেখা গেছে তাকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
নারিকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি
X
Fresh