• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঊর্মিলার ‘স্টুপিড’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জানুয়ারি ২০২০, ১৩:২২
ঊর্মিলা শ্রাবন্তী কর
ছবি আরটিভি অনলাইন

জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর নতুন একটি ওয়েব সিরিজ নিয়ে আসছেন। আসছে ২৯ জানুয়ারি ‘স্টুপিড’ নামের ওয়েব সিরিজটি বিগ কি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

এতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, ফারহান ও রোমানা স্বর্ণাসহ অনেকে। পরিচালনায় ছিলেন মাবরুর রশিদ বান্নাহ।

এদিকে তিনি শাহনেওয়াজ কাকলীর ‘ফ্রম বাংলাদেশ’ নামের চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। এছাড়া দু’টি চলচ্চিত্রের বিষয়ে কথা হয়েছে বলে জানান তিনি।

এছাড়া তার হাতে আছে আশরাফুজ্জামানের ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’, সকাল আহমেদের ‘শান্তিপুরের অশান্তি’, জাহিদ হাসানের ‘হুলস্থুল’ ও আল হাজেনের ‘ছায়াছবি’।

ছোটবেলা থেকেই শোবিজে কাজ করবেন এমন স্বপ্ন দেখতেন ঊর্মিলা। সেই ভাবনা থেকে ২০১০ সালে নাম লেখান চ্যানেল আই-লাক্স সুপারস্টারের সুন্দরী প্রতিযোগিতায়। শেষ পর্যন্ত ১১০ জনের টিম থেকে উঠে আসেন শীর্ষ ছয়ে। এরপর ধীরে ধীরে রঙিন দুনিয়ার মানুষ হয়ে উঠেন তিনি।

২০১০ সালে তাহের শিপনের নির্দেশনায় ‘জটিল প্রেম’ নামে একটি নাটকে প্রথম অভিনয় করেন। এরপর থেকে অসংখ্য নাটকে দেখা গেছে তাকে। এছাড়াও বিজ্ঞাপনে মডেল হয়েও প্রশংসিত হয়েছেন ঊর্মিলা। সিটিসেল জুম আলট্রা, ডানো, মেরিল বেবি লোশন, বাংলা লায়ন ওয়াইম্যাক্সসহ একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
বাংলাদেশ সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে : সমাজকল্যাণমন্ত্রী
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুজন আটক
X
Fresh