• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সৃজিতকে 'প্যাঁচা' বললেন মিথিলা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জানুয়ারি ২০২০, ১১:৫১
সৃজিত মুখার্জি, মিথিলা,
সৃজিত মুখার্জি - মিথিলা

এই তো সেদিন। গেল বছর ৬ ডিসেম্বর অনেকটা চুপিসারেই কলকাতায় রেজিস্ট্রি বিয়ে করেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি এবং ঢাকার মিথিলা। তবে তাদের গোপন প্রেমের খবর যেমন গোপন থাকেনি। ঠিক বিয়ের আগেই তা জানাজানি হয়ে যায়।

তাদের নিয়ে ভক্ত মনে দারুণ কৌতূহল। দুজনের যে কেউই সোশ্যাল মিডিয়াতে একটা কিছু পোস্ট করলেই ভাইরাল হয়ে যায়। এবার সৃজিতের সঙ্গে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন মিথিলা।

সেখানে দেখা যায়, লাল রঙের পাঞ্জাবি পরেছেন সৃজিত। সদ্য বিবাহিত স্ত্রী মিথিলা সেজেছেন সবুজ রঙের সালোয়ারে। কখনও বরের কাঁধে মাথা রেখে আবার কখনও বা পরস্পরের দিকে তাকিয়ে থাকা সৃজিত-মিথিলার ক্যানডিড মোমেন্ট আপনার মন ছুঁয়ে যাবে অনায়াসেই।

শুধু তাই নয় স্বামীকে 'প্যাঁচা' বলে সম্বোধন করে হৈচৈ ফেলে দিয়েছেন। সৃজিত প্যাঁচা হলে তিনি যে প্যাঁচার প্যাঁচানি সেকথাও লিখেছেন সৃজিত-ঘরণী। গতকাল মঙ্গলবার দু’জনের সেই ক্যানডিড মুহূর্তের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে মিথিলা কোট করেছেন সুকুমার রায়ের অতি পরিচিত কবিতা ‘প্যাঁচা আর প্যাঁচানি’-র কিছু লাইন।

লিখেছেন, “প্যাঁচা কয় প্যাঁচানী, খাসা তোর চ্যাঁচানি শুনে শুনে আনমন নাচে মোর প্রাণমন ! মাজা–গলা চাঁচা–সুর আহলাদে ভরপুর ! গলা–চেরা ধমকে গাছ পালা চমকে,সুরে সুরে কত প্যাঁচ গিটকিরি ক্যাঁচ্ ক্যাঁচ্! যত ভয় যত দুখ দুরু দুরু ধুক্ ধুক্,তোর গানে পেঁচি রে সব ভুলে গেছি রে, চাঁদমুখে মিঠে গান শুনে ঝরে দু’নয়ান”। সেই সঙ্গে হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন, #প্যাঁচা আর প্যাঁচানি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
ভয়ে আছেন মিথিলা!
‘সৃজিতের স্ত্রী’ পরিচয়টা আমার জন্য দুর্ভাগ্যের
চমক নিয়ে আসছেন মিথিলা
X
Fresh