• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

১২০ কোটি রুপিতে অক্ষয়

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ জানুয়ারি ২০২০, ২০:২৮
বলিউড, অভিনেতা, অক্ষয় কুমার, পারিশ্রমিক
অক্ষয় কুমার

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ২০১৯ সালে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। তার পাঁচটি ছবি ১৫০ কোটি বা তারও বেশি ব্যবসা করেছে। তার এই সফল যাত্রা ২০১৮ থেকেই শুরু হয়েছিল। তাই এখন বলিউডের বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের মধ্যে তিনি অন্যতম। শোনা যাচ্ছে নতুন ছবিতে অভিনেতা ১২০ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন।

‘বলিউড হাঙ্গামা’-তে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আনন্দ এল রাই-র নতুন ছবিতে অভিনয়ের জন্য ১২০ রুপি পারিশ্রমিক পাচ্ছেন তিনি। অক্ষয় কুমারের টিম জানায়, অভিনেতার সাম্প্রতিক সাফল্যের পরে আগামী দিনে এত টাকা তার প্রাপ্য।

শোনা যাচ্ছে, নতুন ছবিতে অক্ষয় কুমার ছাড়াও মুখ্য ভূমিকায় থাকবেন সারা আলী খান ও ধনুশ। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি। এবছরের মাঝামাঝি সময়ে ছবিটি ফ্লোরে যাবে বলে জানা যায়। এখনও এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। আগামী ২-৩ সপ্তাহের মধ্যে বিস্তারিত জানা যেতে পারে।

নতুন ছবিতে অক্ষয়ের পারিশ্রমিক প্রসঙ্গে ঘনিষ্ঠ সূত্র জানায়, অক্ষয় কুমার মোটা টাকার পারিশ্রমিক দাবি করে থাকেন এটা বলিউডে সবাই জানে। আর আজকের দিনে দাঁড়িয়ে অক্ষয়ের নামে যে শুধু হলভর্তি হয় তা নয়, অক্ষয় কুমারের ছবির ডিজিটাল ও স্যাটেলাইট রাইটসও বেশি টাকায় বিক্রি হয়। তাই অক্ষয় এবং অক্ষয়ের টিম মনে করছে যে তার ১০০ কোটি টাকার বেশি পারিশ্রমিক প্রাপ্য।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক মাস ধরে হাসপাতালে অভিনেতা, পাশে নেই পরিবার
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত 'স্কুইড গেম' অভিনেতা
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
X
Fresh