• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বাপ্পী-ববির ‘যুদ্ধ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জানুয়ারি ২০২০, ২১:২০
বাপ্পী-ববি
ফাইল ছবি

ওয়ান ওয়ে-এক রাস্তা, ইঞ্চি ইঞ্চি প্রেম, আই ডোন্ট কেয়ার ছবিগুলোতে দর্শক বাপ্পী চৌধুরী ও ইয়ামিন হক ববি জুটিকে দেখেছেন। আরও একবার জুটি হয়ে বড় পর্দায় আসছেন তারা। ছবির নাম ‘যুদ্ধ’। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। অ্যাকশন ঘরানার ছবির শুটিং শুরু হবে চলতি বছরের মাঝামাঝি।

এ ব্যাপারে ববি আরটিভি অনলাইনকে বলেন, ইফতেখার চৌধুরী একজন গুণী নির্মাতা। তার হাত ধরেই আমার চলচ্চিত্রে আসা। বেশ কিছু কাজও হয়েছে একসাথে। অন্যদিকে বাপ্পী সহশিল্পী হিসেবে ভালো। আবারও আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি। এই ছবির মাধ্যমে দর্শকরা নতুন কিছু পাবেন।

বাপ্পী চৌধুরী বলেন, ইফতেখার চৌধুরী অ্যাকশন ছবি দারুণ নির্মাণ করেন। তার পরিচালনায় ‘ওয়ান ওয়ে-এক রাস্তা’ নামে ছবিতে কাজ করেছিলাম। আবারও তার সঙ্গে কাজ করছি ভালো লাগছে। একই সঙ্গে বাপ্পী-ববি জুটিকে দর্শকরা এ ছবির মাধ্যমে দেখতে পাবেন। অনেক টুইস্ট রয়েছে গল্পে। একটি ভালো চলচ্চিত্র সবাইকে উপহার দিতে পারবো বলে আমি আশাবাদী।

এদিকে বাপ্পী চৌধুরী অভিনীত শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে ববির ‘বৃদ্ধাশ্রম’ ছবিটি শিগগিরই মুক্তি পাবে। সম্প্রতি কলকাতায় ববির ‘রক্তমুখী নীলা’ ছবিটি মুক্তি পায়। এটি কলকাতায় তার প্রথম চলচ্চিত্র।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা
ইউএস-বাংলা এয়ারলাইনসে চাকরি, আবেদন অনলাইনে
X
Fresh