• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শুটিং-এর ফাঁকে কী করছেন মিমি চক্রবর্তী?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জানুয়ারি ২০২০, ১৯:৫০
মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী (ফাইল ছবি)

মিমি চক্রবর্তী অভিনয় জগতে বাজিমাৎ করেছেন আগেই। অন্যদিকে রাজনীতির মাঠে নাম লিখিয়েও পেয়েছেন সাফল্য। কলকাতার যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়ে বিরাট ব্যবধানে জয় লাভ করেছেন তিনি। বিতর্কিত নাগরিকত্ব আইন নিয়ে এখন রাজপথে সরব মিমি।

এতো ব্যস্ততার ভিড়ে নতুন ছবির কাজ শুরু করলেন নায়িকা। বর্তমানে দেবালয় ভট্টাচার্যর নতুন ছবি ‘ড্রাকুলা স্যার’-এ কাজে ব্যস্ত তিনি। কলকাতার কালিঘাট এলাকায় চলছে শুটিং। আর তার ফাঁকেই ছোটদের সঙ্গে স্থানীয় একটি মন্দিরের চাতালে বসে ক্যারাম খেলতে দেখা গেল মিমিকে।

কিছুদিন আগে দলীয় কর্মসূচি সেরে ফেরার আগে তৃণমূল কার্যালয়ে কর্মীদের সঙ্গে ক্যারাম খেলতে দেখা যায় তাকে। সেই ছবি পোস্ট করার পর অবশ্য বিতর্কে পড়তে হয়েছিল। কর্মীদের সঙ্গে সাবলীল মেলামেশার প্রশংসা করলেও অনেকেই আবার প্রশ্ন তুলেছিলেন, মিমির কি কোনও কাজ নাই।

এবার দলীয় কর্মীদের সঙ্গে নয়। এলাকার ক্ষুদেদের সঙ্গেই খেলতে দেখা গেল তাকে। মন্দিরের চাতালে বসে ছোটদের সঙ্গে ক্যারাম খেললেন তিনি। পরনে ছিল সাদা-কালো শাড়ি। সঙ্গে লাল স্রাগ বা সোয়েটার জাতীয় কিছু। ‘ড্রাকুলা স্যার’ ছবির শুটিংয়ের ফাঁকে যে তিনি ক্যারাম খেলতে বসেছিলেন।

‘ড্রাকুলা স্যার’ ছবির চিত্রনাট্য ১৯৭০-এর প্রেক্ষাপটে। যেখানে আছে ড্রাকুলা স্যারের ভালোবাসা ‘মঞ্জরি’। এই চরিত্রেই অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। ছবিতে নকশাল আন্দোলনের ছোঁয়াও থাকবে। এ ছবিতে একসঙ্গে দেখা যাবে মিমি ও অনির্বাণকে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের নায়িকা হয়ে আসছেন মিমি চক্রবর্তী
সর্বোচ্চ যক্ষ্মা রোগীকে দত্তক নিয়ে প্রশংসিত মিমি
সংসদ সদস্য পদ থেকে ‘পদত্যাগ’ করলেন নায়িকা মিমি
সরকারি পদ থেকে সরে দাঁড়ালেন মিমি চক্রবর্তী
X
Fresh