• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

টাকা জমিয়ে দাবানলের জন্য সাহায্য পাঠালেন অভিনেত্রীর ছোট্ট ছেলে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জানুয়ারি ২০২০, ১২:২৫
বলিউড, অভিনেত্রী, জুহি চাওলা, ছেলে, অর্জুন, সাহায্য, অস্ট্রেলিয়া, দাবানল
জুহি চাওলা তার ছেলে অর্জুন।

অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের দাবানলের ঘটনা বিশ্বজুড়ে অনেকের ঘুম কেড়েছে। উদ্বিগ্ন পশুপাখিদের আর্তনাদ দেখে অনেকেই অঝোরে কেঁদেছেন। ভয়াবহ অবস্থা দেখে শিউরে উঠছে নাগরিক সমাজ। ফায়ার সার্ভিসের কর্মীদের জন্য তহবিল সংগ্রহের অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন হলিউড তারকারা। আর্থিক সহায়তা করেছেন পিঙ্ক, নিকোল কিডম্যান, হিউ জ্যাকম্যানসহ আরও অনেক তারকা। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও।

এবার নিজের পকেট খরচ বাঁচিয়ে দাবানল-বিধ্বস্ত অস্ট্রেলিয়ার জন্য ২৮ হাজার রুপি দান করেছে বলিউড অভিনেত্রী জুহি চাওলার ছেলে অর্জুন। ব্রিটেনের একটি বোর্ডিং স্কুলে পড়াশোনা করে সে। তবে এই টাকা দানের বিষয়ে কিছুই জানতেন না বলে দাবি করেছেন অভিনেত্রী জুহি। তিনি জানান, তার দুই ছেলেমেয়ে– জাহ্নবী ও অর্জুন। জাহ্নবীর বয়স ১৮ ও অর্জুনের ১৬। ছেলে অর্জুন ছোটবেলা থেকেই খুবই প্রকৃতিপ্রেমিক।

ভারতীয় গণমাধ্যম জানায়, বর্তমান কারেন্সি রেট অনুযায়ী ৩০০ পাউন্ড দান করেছে অর্জুন। সেই হিসেবে ভারতীয় মুদ্রায় ২৮ হাজার রুপি। এই ডোনেশনের ভাবনাটি অর্জুনের একেবারে নিজস্ব বলে জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, আশা করি ঠিক জায়গায় পৌঁছবে। এ কথা শোনার পর আমি সত্যিই খুব খুশি। সন্তানের জন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘শেষমেশ’-এ কাজের অভিজ্ঞতা দারুণ ছিলো : পারসা ইভানা
সামিরা খান মাহির এ কী হাল!
মাহির ছেলের জন্মদিনে যে বার্তা দিলেন পরীমণি
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা বিসিবির
X
Fresh