• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

এন্ড্রু কিশোরের কেমোথেরাপি আবার শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০২০, ১৬:২০
এন্ড্রু কিশোর, ক্যান্সার, কেমোথেরাপি
এন্ড্রু কিশোর। ছবি সংগৃহীত।

এক মাস বিরতির পর জনপ্রিয় সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের কেমোথেরাপি দেয়া শুরু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের স্নেহভাজন কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস।

আরটিভি অনলাইনকে তিনি বলেন, গত এক মাস যাবত শারীরিক কিছু অসুবিধা দেখা দেওয়ায় কেমোথেরাপি সাময়িক বন্ধ ছিল! আল্লাহর রহমতে মানুষের দোয়ায় শারীরিক সমস্যা কাটিয়ে ওঠায় গতকাল কেমোথেরাপি প্রস্তুত রাখা হয়। আজ সকাল থেকে পুনরায় কেমোথেরাপি শুরু হয়েছে! এটি তার ১৮তম কেমোথেরাপি। এটি সফলভাবে শেষ হলে ক্রমান্বয়ে আরও ৬টি কেমোথেরাপি দেওয়া হবে বলে ডাক্তাররা জানিয়েছেন!

এন্ড্রু কিশোরের চিকিৎসা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বেশকিছু গণমাধ্যমে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ হচ্ছে উল্লেখ করে মোমিন বিশ্বাস বলেন, প্রতিদিন অনেকে কল করেন, আমরা সঠিক তথ্য জানানোর পরেও অনেকে সেগুলো না লিখে নিজের মতো করে উল্টাপাল্টা লেখেন, এতে আমরা বিপাকে পড়ি। এটা আমাদের জন্য কষ্টের। সবাইকে অনুরোধ সঠিক তথ্য প্রচার করবেন। আর দাদার জন্য সবাই প্রার্থনা করবেন।

উল্লেখ্য, ক্যানসারে আক্রান্ত হয়ে বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর। গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন তিনি।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি
ক্যান্সারে আক্রান্ত হাবিপ্রবির সোহেলকে বাঁচাতে বিপুল অর্থের প্রয়োজন
নওগাঁয় ক্যান্সার কর্নারের দাবিতে মানববন্ধন
টুথপেস্ট ও হ্যান্ডওয়াশে ক্যান্সারের ঝুঁকি!
X
Fresh