• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ত্রাণ তহবিল সংগ্রহ করতে গিয়ে মঞ্চে হার্টঅ্যাটাক করলেন শিল্পী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ জানুয়ারি ২০২০, ১২:৫২
অস্ট্রেলিয়া, দাবানল, সঙ্গীতশিল্পী, দ্য উইগেলস, ব্যান্ড, গ্রেগ পেজ, হার্টঅ্যাটাক
মঞ্চে অবস্থানরত গ্রেগ পেজ।

অস্ট্রেলিয়ার সিডনির একটি কনসার্টে গান গাইতে গাইতে মঞ্চে হার্টঅ্যাটাক করলেন শিশুদের জনপ্রিয় সঙ্গীতশিল্পী দ্য উইগেলস ব্যান্ডের মূল গায়ক গ্রেগ পেজ।

দাবানলের জন্য গান গেয়ে ফান্ড সংগ্রহ করেছিলেন ব্যান্ডের সদস্যরা। বুশফায়ার্স ত্রাণ কনসার্ট চলাকালীন গ্রেগ পেজ লুটিয়ে পড়েন। দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়। বর্তমানে সিডনির এক হাসপাতালে চিকিৎসাধীন এ জনপ্রিয় গায়ক। হাসপাতালের বিছানা থেকে তিনি 'থামস আপ' দিয়েছেন।

'দ্য উইগলস' টুইটার আপডেটে জানায়, গ্রেগ বিশ্বজুড়ে ভালোবাসা এবং সমর্থনের বার্তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। গ্রেগের প্রধান উদ্বেগ ছিল শো চলমান রাখা নিয়ে। আমাদের আরও অনেক তহবিল প্রয়োজন। সঙ্গে থাকুন।

নীল, লাল, হলুদ এবং বেগুনি হিসেবে সজ্জিত এই উইগলস ব্যান্ডের সদস্যরা বেশ জনপ্রিয়। ১৯৯১ সালে ব্যান্ড গঠন করার পরে অস্ট্রেলিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে। ব্যান্ডের একটি অ্যালবামের সিডি বিক্রি হয়েছিল কয়েক মিলিয়ন।

২০০৬ সালে অসুস্থতার কারণে গ্রেগ পেজ অবসর নিয়েছিলেন। রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। দীর্ঘ বিরতির পরে আবারও গানে ফিরেছিলেন ২০১২ সালে। ব্র্যান্ডটি বাঁচিয়ে রাখতে ২০১৩ সালে একটি নতুন লাইন আপ গঠন করা হয়েছিল, তবে শুক্রবারের কনসার্টের আগে আসল উইগলস বেশ কয়েক বছর ধরে একসাথে শো করেননি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা বিসিবির
চট্টগ্রাম টেস্ট রেখে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন হাথুরুসিংহে
ঐতিহাসিক সিরিজে হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা
সম্মান রক্ষার ম্যাচে একশ’র আগেই অলআউট টাইগ্রেসরা
X
Fresh