• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ভয়ঙ্কর বিপদের অভিজ্ঞতা জানালেন সোনম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ জানুয়ারি ২০২০, ১৭:৫০
বলিউড অভিনেত্রী, সোনম কাপুর, ভয়ঙ্কর অভিজ্ঞতা

স্বামী আনন্দ আহুজার সঙ্গে কিছুদিন ধরে লন্ডনে আছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। কিন্তু এবার লন্ডনের ট্যাক্সিতে অদ্ভুত অভিজ্ঞতার সম্মুখীন হলেন তিনি। সে কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী।

অনিল কাপুরের মেয়ে সোনম প্রথম টুইটে শুধুই একটি সতর্কবার্তা দেন এবং তার যে একটি ভয়ানক অভিজ্ঞতা হয়েছে তা জানান। দ্বিতীয় টুইটে তিনি বলেন ঠিক কী অভিজ্ঞতা হয়েছে। সোনম লেখেন, ড্রাইভার প্রকৃতিস্থ ছিলেন না। সারাক্ষণ শুধু বকাবকি করছিলেন আর আমার ওপর চিৎকার করছিলেন। আমি এত ভয় পেয়ে গিয়েছিলাম। পুরো রাইডটা কাঁপতে কাঁপতে এসেছি।

সোনমের এই টুইটের পরেই উবার লন্ডনের-এর পক্ষ থেকে সোনমকে টুইটারে অনুরোধ জানানো হয় তার কন্টাক্ট ডিটেলস শেয়ার করার জন্য। সোনম উত্তরে লেখেন– আপনাদের অ্যাপে আমি অভিযোগ জানানোর চেষ্টা করেছিলাম। শুধুই খাপছাড়া কিছু উত্তর পেলাম। আপনাদের অ্যাপের সিস্টেমটা একটু আপডেট করুন। যা হওয়ার হয়ে গেছে। আর কিছুই করার নেই আপনাদের।

সোনমের টুইটের পরেই তার স্বামী আনন্দ আহুজা সোনমের টুইটটি শেয়ার করে লেখেন– অনুগ্রহ করে উবার চড়া বন্ধ করুন, বিশেষ করে লন্ডনে। আমরা একেবারেই বন্ধ করে দিয়েছি প্রায়। হেঁটে যান, বাইকে যান, ট্রেন-বাস যা খুশি, এমনকি লন্ডনের ব্ল্যাক ক্যাবও ভালো (ওরা বেশ দয়ালু, নিরাপদ আর যথেষ্ট শিক্ষিত)।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। আনন্দের বেশিরভাগ ব্যবসা লন্ডন কেন্দ্রিক, সেখানে বেশি সময় থাকেন তিনি। ফলে সোনমও এখন বছরের অনেকটা সময় থাকেন লন্ডনে। গত বছর দুটি ছবি মুক্তি পায় সোনমের, এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা আর জোয়া ফ্যাক্টর। দুটি ছবিই বক্স অফিসে তেমন সাফল্য পায়নি।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh