logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০২০, ২০:২৩
আপডেট : ১৬ জানুয়ারি ২০২০, ২১:০২

লায়লার বাজিমাৎ (ভিডিও)

লায়লা
ছবি- আরটিভি অনলাইন
সময়ের জনপ্রিয় ফোক শিল্পী লায়লার 'সখি গো আমার মন ভালা না' গানটি ইউটিউবে ২ কোটি ছুঁই ছুঁই করছে। শহর কিংবা গ্রাম সর্বত্র গানটি শোনা যাচ্ছে। সঙ্গীতপ্রেমীরা গানটি লুফে নিয়েছেন। বিশেষ করে বাঙালির ফোক গানের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ আরও একবার প্রমাণ করেছে গানটি।

আরও একটি নতুন গান নিয়ে হাজির হয়েছেন এই শিল্পী। 'নয়া বাড়ি' নামে গানটি ইউটিউবে প্রকাশের তিন দিনের মধ্যেই প্রায় ১২ লাখের কাছাকাছি দেখা হয়েছে। নতুন বছরে এই গানটিও বাজিমাৎ করল। গানটির কথা ও সুর ময়মনসিংহ গীতিকা থেকে সংগৃহীত। সঙ্গীত আয়োজন করেছেন জেকে মজলিশ।

গানটির ব্যাপারে লায়লা আরটিভি অনলাইনকে বলেন, আমরা শিল্পীরা সব কাজ শ্রোতাদের উৎসর্গ করেই করি। আর গানগুলো যখন শ্রোতারা গ্রহণ করেন বলার কিছুই থাকে না। শ্রোতাদের কাছে আমি সব সময় কৃতজ্ঞ। আপনারা পাশে ছিলেন বলেই আজকে লায়লাকে সবাই চেনেন। এভাবেই সাড়া জীবন পাশে থাকবেন। আরটিভিকে আরও একবার ধন্যবাদ আমাকে সুযোগ দেয়ার জন্য।  

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির জনপ্রিয় সঙ্গীত অনুষ্ঠান ইগলু ফোক স্টেশন-এর জন্য গানগুলো করা হয়। পরে তা আরটিভি মিউজিক চ্যানেলে প্রকাশের পর তুমুল সাড়া ফেলে। ইগলু ফোক স্টেশন অনুষ্ঠানটির প্রযোজক নুর হোসেন হীরা। পরিকল্পনা করেছেন কামরুল হাসান।

এম

RTVPLUS