• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এবার হলিউড পরিচালকের ওয়েবসিরিজে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ জানুয়ারি ২০২০, ২১:৩৫

আবারও ভক্তদের জন্য সুখবর আনছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন তার নতুন ওয়েব সিরিজ 'দ্য হোয়াইট টাইগার’ এর। যেখানে তার সঙ্গে কাজ করেছেন রাজকুমার রাও।

তবে নতুন বছরের শুরুটা আরও ভালো হয়েছে। আরও একটি আন্তর্জাতিক প্রজেক্টে নাম লিখিয়েছেন তিনি। কাজ করবেন হলিউডের 'গেম অব থ্রোনস’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেনের সঙ্গে।

'অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ ছবির পরিচালকদ্বয় রুশো ব্রাদার্স হিসেবে খ্যাত অ্যান্থনি রুশো এবং জো রুশোর পরিচালনায় একটি ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। সিরিজটির কাজ খুব শিগগিরই শুরু হবে।

এটি আমাজনের জন্য তৈরি একটি মাল্টি ওয়েবসিরিজ। এক সিজনেই শেষ নয়। সিরিজটির গল্প তিন দেশ- ইতালি, ভারত ও মেক্সিকো নিয়ে। সিরিজের অফিশিয়াল নাম 'সিটাডেল’।

প্রিয়াঙ্কা নিজেই লিখেছেন, আমি আর অপেক্ষা করতে পারছি না। দারুণ প্রতিভাময় রিচার্ড ম্যাডেন ও রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করব নতুন সিরিজে। তৈরি হচ্ছি!‌’ নিক এই পোস্টে ফায়ার ইমোজি দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

এর আগে অ্যাভেঞ্জার্স এন্ডগেম'র প্রচারে ভারতে গিয়ে জো রুশো বলেছিলেন, তিনি প্রিয়াঙ্কার মতো প্রতিভাময় অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পারলে খুশি হবেন। সেই ইচ্ছাই বাস্তবায়ন হচ্ছে।

রুশো ব্রাদার্সের জনপ্রিয় ছবিগুলোর মধ্যে আছে- ক্যাপ্টেন আমেরিকা:‌ দ্য উইনটার সোলজার (‌২০১৪)‌, ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার (‌২০১৬)‌, অ্যাভেঞ্জার্স:‌ ইনফিনিটি ওয়ার (‌২০১৮)‌ এবং সম্প্রতি অ্যাভেঞ্জার্স এন্ডগেম (‌২০১৯)‌।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
সৃজিতের বিরুদ্ধে অভিনেত্রীকে বডি শেমিংয়ের অভিযোগ
দুর্ঘটনায় অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে (ভিডিও)
X
Fresh