• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রকাশ্যে এলো দেবের বিয়ের কার্ড

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ জানুয়ারি ২০২০, ১৭:৪৭
দেব- রুক্মিণী

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক ও সংসদ সদস্য দেব। এই নায়ক আরেক নায়িকা রুক্মিণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে খবর দীর্ঘদিনের। তাদের বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র। এমন ধারণা ভক্তদের। দেবের প্রযোজনায় বেশির ভাগ ছবিতেই নায়িকা হিসেবে থাকেন রুক্মিণী।

ভারতীয় গণমাধ্যমের খবর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। দেব-রুক্মিণী বিয়ের আলোচনাটা নতুন করে শুরু হয়েছে বিয়ের কার্ড প্রকাশ হওয়াতে। দেব নিজেই সেটি ফেসবুকে পোস্ট করে সবার আশির্বাদ চেয়েছেন।

লাল রঙের বিয়ের কার্ডটিতে বড় বড় করে লেখা শুভ বিবাহ। আর সেই ছবি থেকেই শুরু প্রবল জল্পনা। তবে কি টালিউডের হাই প্রোফাইল বিয়ের সানাই বাজল? সোশ্যাল মিডিয়া জুড়ে তুমুল আলোচনা।

অনেকেই জানতে চাইছেন কবে বিয়ে, কার সঙ্গে বিয়ে। আবার কেউ কেউ মনে করছেন, এটা নিছকই একটা সিনেমা আর তার পাবলিসিটি স্টান্ট। সদ্যই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেব-সৌমিত্রর যুগলবন্দী ‘সাঁঝবাতি’। ছবির ব্যবসাও ভালোই। দেবের অভিনয়ও মন ভরিয়েছে সমালোচক থেকে সিনেপ্রেমী সকলেরই।

তবে যখন তখনই আসতে পারে দেবের বিয়ের খবর। সেই আভাস দিয়েই তিনি কার্ডের ছবির সঙ্গে ক্যাপশন দিয়েছেন, ‘অন্য কেউ ফাঁস করার আগে… আশা করি সবাই আশীর্বাদ করবেন।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষা-সেবা-গবেষণায় প্রাধান্য দেবে বিএসএমএমইউ : নতুন উপাচার্য
নিয়োগ দেবে বে গ্রুপ, থাকছে না বয়সসীমা
নিয়োগ দেবে ইউএস-বাংলা, সাপ্তাহিক ছুটি ২ দিন
চাকরির সুযোগ দেবে ইবনে সিনা, নেবে একাধিক
X
Fresh