• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সুস্থ ধারার সঙ্গীতের চর্চা করে যেতে চাই: ধ্রুব গুহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জানুয়ারি ২০২০, ১৩:২০
ধ্রুব গুহ
ছবি- ধ্রুব গুহ

‘শুধু তোমার জন্য’, ‘যে পাখি ঘর বোঝে না’, ‘একলা পাখি’, ‘তোমার উঁকিঝুঁকি’, ‘তোমার ইচ্ছে হলে’, ‘আদরে রাখিও বন্ধু’ গানগুলো কোটি মানুষের হৃদয় ছুঁয়েছে। তবুও এই গানের শিল্পী নিজেকে শিল্পী বলতে নারাজ। নিজেকে মিউজিক লাভার বলে থাকেন। গান ভালোবাসেন তাইতো এর সঙ্গে সখ্যতা। শখের এই সঙ্গীত শিল্পীর নাম ধ্রুব গুহ।

মিউজিক ইন্ডাস্ট্রির খারাপ সময়ে ধ্রুব মিউজিক স্টেশন নামে বড় একটা প্রযোজনা প্রতিষ্ঠান চালু করে তিনি শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন। পাশাপাশি বাংলা গানকে বিশ্বব্যাপী ছড়িয়ে দেয়ার জন্য অগ্রণী ভূমিকা পালন করছেন।

ধ্রুব গুহ বলেন, আমাদের গানকে সব বাংলা ভাষা-ভাষী মানুষের কাছে পৌঁছে দিতে চাই। সুস্থ ধারার সঙ্গীতের চর্চা করে যেতে চাই। আমরা সেই লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি। শ্রোতাদের পাশে পাচ্ছি। সামনে আরও ভালো গান উপহার দিতে পারব বলে আশা রাখছি।

আজ মঙ্গলবার ১৪ জানুয়ারি এই সঙ্গীতশিল্পীর জন্মদিন। জন্মদিনের পরিকল্পনা নিয়ে জানতে চাইলে ধ্রুব গুহ বলেন, বিশেষ কোনও পরিকল্পনা নেই। সহকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়েই দিনটি কাটবে। জন্মদিনে শ্রোতাদের বলছি, আমি শখের গায়ক। গান ভালোবাসি। নিজের মতো গাইবার চেষ্টা করি। আপনারা আমার গান পছন্দ করেছেন। পাশে থেকেছেন সব সময়। আগামীদিনেও চেষ্টা করবো আরও মানসম্মত গান উপহার দেয়ার।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh