• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অভিনেত্রীকে একা পেয়ে খারাপ ইঙ্গিত অরিন্দম শীলের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ জানুয়ারি ২০২০, ১৩:১৬
টালিউড, অরিন্দম শীল, রূপাঞ্জনা মিত্র
অরিন্দম শীল ও রূপাঞ্জনা মিত্র।

বলিউডের পর টালিউডেও হ্যাশট্যাগ মিটু আন্দোলন রেশ ছিল বেশ। এবার খ্যাতনামা পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে রূপাঞ্জনা জানান, অরিন্দম শীল তার ‘ভূমিকন্যা’ ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে শোনানোর জন্য অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছিলেন। কথামতো নির্ধারিত সময়ে পরিচালকের ইস্টার্ন বাইপাসের অফিসে পৌঁছান। সেখানেই অভিনেত্রীকে আলিঙ্গন করে খারাপ ইঙ্গিত দেন অরিন্দম। অস্বস্তিতে পড়েছিলেন রূপাঞ্জনা। প্রোডাকশনের ছেলেকে চা দিতে বলেই সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন পরিচালক।

রূপাঞ্জনা বলেন, কথোপকথনের মাঝে পিঠে-মাথায় হাত বুলায় অরিন্দম। ঘটনার মিনিট পাঁচেকের মধ্যে অরিন্দম শীলের স্ত্রী সেখানে উপস্থিত হন। তিনি রূপাঞ্জনাকে দেখে অপ্রস্তুত হন।

তবে এতদিন পর এসব অভিযোগ আনার কারণ জানান রূপাঞ্জনা। যে চ্যানেলে ‘ভূমিকন্যা’ সম্প্রচারিত হত, সেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণেই তিনি মুখ বন্ধ রেখেছিলেন।

অন্যদিকে পরিচালক অরিন্দম শীল বলেন, রূপাঞ্জনার এসব অভিযোগ মিথ্যা। ‘পলিটিক্যাল স্টান্ট’। রূপাঞ্জনা তার দীর্ঘদিনের বন্ধু হয়েও মিথ্যা বলছেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
X
Fresh