• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বন্ধ ঘরে প্রযোজক আমাকে বলেন, টপটা তোলো: অভিনেত্রীর প্রতিবাদ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ জানুয়ারি ২০২০, ১০:১২
হ্যাশট্যাগ মিটু, বিতর্ক, মডেল, অভিনেত্রী, মালহার রাথোর
মালহার রাথোর

বলিউডে হ্যাশট্যাগ মিটু বিতর্ক যেন থামছেই না। এবার ৬৫ বছরের এক প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ আনলেন সিনে দুনিয়ার পরিচিত মুখ মডেল-অভিনেত্রী মালহার রাথোর। সম্প্রতি মুম্বাই সংবাদসংস্থা এএফপি-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান, সময়টা ২০০৮। তখন তিনি টিনএজার। মাত্র ক্যারিয়ার শুরু করেছেন। এমনই সময় ডাক পান বলিউডের মোটামুটি পরিচিত এক প্রযোজকের কাছ থেকে। চোখে একরাশ স্বপ্ন মালহার রাথোর। কিন্তু দেখা করতে গিয়ে তাকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে।

মালহার রাথোর জানিয়েছেন, রোল দেওয়ার নাম করে ওই প্রযোজক নাকি তার শ্লীলতাহানির চেষ্টা করেন। শুধু তাই নয় রোল পেতে গেলে মাল্লারকে নাকি বিবস্ত্র হতে হবে, সেই শর্তও দিয়েছিলেন প্রযোজক।

মালহারের কথায়- প্রযোজকের বলেন, তোমার জন্য একটি চরিত্র ভেবেছি। টপটা তুলে দেখাও তো। আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। কী করব বুঝে উঠতে পারছিলাম না।

বলিউডে বেশ ভালো পরিচিত লাভ করেছেন মালহার রাথোর। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামিদামি প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়শই দেখা যায় তাকে।

বলিউডে কাস্টিং কাউচের ঘটনা যে মিথ্যা নয় তার প্রমাণ বারবার পাওয়া যায়। অনেকেই হয়েছেন হেনস্তার শিকার। অনু মালিক থেকে শুরু করে গণেশ আচার্য, নানা পাটেকরের বিরুদ্ধেও একাধিক বার উঠেছে হ্যাশট্যাগ মিটু অভিযোগ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
‘নারীবাদ’ সমাজ ও পারিবারিক বন্ধন নষ্ট করছে : নোরা ফাতেহি
মঞ্চ থেকে অভিনেত্রীকে নেমে যেতে বাধ্য করলেন ভক্তরা
X
Fresh