• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ক্রিকেট খেলতে গিয়ে মুখ ফেটেছে শহীদের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ জানুয়ারি ২০২০, ১৪:৩৫
শহীদ কাপুর
শহীদ কাপুর

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক শহীদ কাপুর। ক্রিকেট খেলার সময় হঠাৎ একটা বল এসে মুখে লাগে তার। আঘাত গুরুতর বলেই জানা গেছে। অভিনেতার নিজের ঠোঁটটি থেঁতলে গিয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, দক্ষিণী ছবি 'জার্সি'র হিন্দি রিমেকের শুটিং করছিলেন শহীদ। ছবিতে একজন ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে তাকে। 'জার্সি' ছবিতে তাকে একদম পেশাদার ক্রিকেটারের মতো দেখতে লাগে সেকারণেই অনুশীলনও করেছেন শহীদ। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ক্রিকেট অনুশীলনের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। নায়কের এই দুর্ঘটনার ফলে শুটিং স্থগিত রাখা হয়েছে।

‘জার্সি’ ছবিটি তেলুগু ভাষায় তৈরি হয়েছিল। এটি পরিচালনা করেছিলেন গৌতম তিন্নানাউরি। হিন্দি ভার্সনটিও তিনিই পরিচালনা করছেন।

এক অসফল ক্রিকেটারের কাহিনি উঠে আসবে ছবিতে। পরিস্থিতি ৩৬ বছর বয়সে ক্রিকেটে ফিরতে বাধ্য করে তাকে। তার চড়াই-উতরাই ঘিরে এগোয় গল্প।

তেলুগু ছবির নায়কের নাম ছিল অর্জুন। এ চরিত্রে অভিনয় করেছিলেন নানি। ২০২০ সালের ২৮ আগস্ট মুক্তি পাবে ‘জার্সি’। এর আগে ২০১৭ সালে মুক্তি পাওয়া তেলেগু হিট ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক ‘কবির সিং’-এ অভিনয় করে বাজিমাত করেন শহীদ। নতুন ছবির অপেক্ষায় তার ভক্তরা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জার্সি পরিবর্তনের দিনে তীরে এসে তরী ডুবলো বেঙ্গালুরুর, টানা সপ্তম হার
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
যুক্তরাষ্ট্রের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে অ্যান্ডারসনের
আর্জেন্টিনার নতুন জার্সি উন্মোচন
X
Fresh