• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আবারও জুটি বাঁধলেন নোবেল-শখ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জানুয়ারি ২০২০, ১৩:৪৮
আদিল হোসেন নোবেল,  আনিকা কবির শখ, বি পজিটিভ, বাংলা নাটক,
ছবিতে নোবেল-শখ

দর্শকনন্দিত মডেল-অভিনেতা আদিল হোসেন নোবেল ও আনিকা কবির শখ। বি পজিটিভ নামে একটি নাটকে জুটি হয়েছেন তারা। শুক্রবার থেকে নাটকটির শুটিং চলছে। নাটকটিতে একজন সৎ এবং নিষ্ঠাবান চাকুরীজীবী-এর ভূমিকায় অভিনয় করেছেন নোবেল। আর হাউজ ওয়াইফের চরিত্রে দেখা যাবে শখকে।

নোবেল বলেন, রুপক বিন রউফ-এর নির্দেশনায় এটা আমার প্রথম কাজ। গল্পটিতে আমাদের সমাজের ছোট বড় অনেক অসঙ্গতি চোখে আঙুল দিয়ে চমৎকারভাবে দেখানো হয়েছে। দর্শকের ভালো লাগার মতো কিছু টুইস্ট আছে, এবং শিক্ষনীয় বিষয় আছে। আর আনিকা কবির শখ একজন কো-আর্টিস্ট হিসেবে সব সময়ই প্রাণবন্ত। তার সঙ্গে আমার আগের কাজগুলোর এক্সপেরিয়েন্সও অনেক ভালো। শখ সব সময়ই খুব ভালো একজন সহশিল্পী।

শখ বলেন, নোবেল ভাইয়ের সঙ্গে সব সময় কাজ করা আমার কাছে স্বপ্নের মতো মনে হয়। তিনি এতো বড় একজন সুপারস্টার হলেও ওনার মধ্যে যে আন্তরিকতা দেখে এসেছি, তা আমাকে মুগ্ধ করেছে বারবার। তার সঙ্গে প্রতিটি কাজই আমি খুব উপভোগ করি।

নাটকটি পরিচালনা করেছেন রুপক বিন রউফ। সাব্বির চৌধুরীর গল্পের পাশাপাশি নির্বাহী প্রযোজনাও তিনি নিজেই।

প্রযোজক জানান, ২০২০ সালের ঈদে এক্সুসিভলি আরটিভিতে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মিত হচ্ছে। নোবেল ও শখ প্রথম আরসি কোলার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এরপর তারা দু’জন আফতাব মেট্রেসের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। ২০১৪ সালের ঈদে স্মার্তো নাটকে অভিনয় করেন। তারপর ২০১৬ সালের ঈদে দ্য হিরো নাটকে জুটি বাঁধেন। সবশেষ প্রায় ৩ বছর পর ২০১৯ সালে অহংকার নাটকে দেখা যায় তাদের।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
খেলাপি ঋণ ও ভর্তুকি কমানোর পদক্ষেপ জানতে চায় আইএমএফ
জালে ধরা পড়ল ৪০০ কেজি ওজনের ‘তলোয়ার মাছ’ মাছ
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
X
Fresh