• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিয়ে নিয়ে কী ভাবছেন বাঁধন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ জানুয়ারি ২০২০, ১১:৫০
আজমেরী হক বাঁধন
ছবি সংগৃহীত

শোবিজের পরিচিত মুখ আজমেরী হক বাঁধন। দর্শকনন্দিত এই অভিনেত্রীকে 'নিঝুম অরণ্যে' নামে একটি চলচ্চিত্রেও দেখা গেছে। প্রায় বছর খানেক বিরতিতে বাঁধন। আর এই বিরতির অবশ্য বিশেষ কারণও রয়েছে। নিজেকে শারীরিকভাবে নতুনরুপে তৈরি করেছেন। এছাড়া কোনও বিশেষ প্রজেক্টের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। কিন্তু এখনই তা খোলাসা করতে চান না বাঁধন।

এদিকে বিয়ের ব্যাপারে কী ভাবছেন এই অনিন্দ্য সুন্দরী মডেল-অভিনেত্রী? জবাবে গণমাধ্যমে বাঁধন বলেন, সত্যি বলতে আমার পরিবারও চায় আমি সংসারী হই। আমিও মনে করি সেটেল হওয়া উচিত। কিন্তু ভেবে চিন্তে তারপরই সিদ্ধান্ত নেবো। কারণ নতুন কারো সঙ্গে পথচলা সহজ হবে না। অনেকে অভিনেত্রী বিয়ে করতে পারাটাই জীবনের বড় পাওয়া মনে করেন। যেটা আমার সাবেক স্বামীও হয়তো মনে করেছিলেন। কিন্তু অভিনেত্রীদের সঙ্গে পথচলা অনেক কঠিন।

তিনি আরও বলেন, একজন সাধারণ মানুষ, যিনি সাধারণভাবে দিনযাপন করেন তার সঙ্গে আমার পথচলা সম্ভব নয়। আমার সঙ্গে পথ চলতে পারে এমন মানসিকতার কারও সঙ্গে সেটেল হতে চাই। আমার তিক্ত অভিজ্ঞতা রয়েছে। তাই অনেক চিন্তা করে আমি এগুতে চাই।

২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হন তিনি। মডেলিং ও অভিনয়ে দারুণ জনপ্রিয় বাঁধন। অভিনয়ের পাশাপাশি ২০০৯ সালে বাংলাদেশ মেডিকেল কলেজের অধীনে দন্ত চিকিৎসা বিষয়ে গ্র্যাজুয়েশন শেষ করেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশ অফিসার বাঁধন, টিজারেই বাজিমাত (ভিডিও)
এবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিচারকের আসনে বাঁধন
ওই সময়ে তিনি আমার জীবন রক্ষা করেছেন : বাঁধন
X
Fresh