logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ জানুয়ারি ২০২০, ১৬:০৬
আপডেট : ১১ জানুয়ারি ২০২০, ১১:১১

‌জন্মদিনে সাবেক স্ত্রীর আবেগঘন শুভেচ্ছা পেলেন হৃতিক

বলিউড অভিনেতা, হৃতিক রোশান, জন্মদিন, সুজান খান
হৃতিক রোশান ও সুজান খান।
এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষ খেতাবপ্রাপ্ত বলিউড অভিনেতা হৃতিক রোশানের বয়স আরও এক বছর বেড়ে গেল। আজ ১০ জানুয়ারি ৪৭ বছরে পা দিয়েছেন তিনি।

২০১৯ সালটা হৃতিকের জন্য বেশ ভালো কেটেছে। কারণ এ বছর তার দুই ছবি 'ওয়ার' ও 'সুপার থার্টি' মুক্তি পায়। স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরও হৃতিক তার সঙ্গে সময় কাটান। এমনকি নতুন বছরেও হৃতিক তার দুই সন্তান ও সুজানকে নিয়েই পালন করেন। সম্প্রতি এক সাক্ষাতকারে হৃতিক জানিয়েছেন যে তিনি নিরাপদে খেলতে ভালোবাসেন এবং তিনি যেহেতু এখন জীবনের দারুণ এক পর্যায়ে রয়েছেন তাই নতুন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে তার ভালোই লাগে।

শুক্রবার তার জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমের অনুসারীরা শুভেচ্ছায় ভরিয়ে দেন। এরই মাঝে হৃতিকের জন্মদিন উপলক্ষে তার সাবেক স্ত্রী সুজান মিষ্টি একটি শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সুজান বেশ কিছু সুন্দর ছবি শেয়ার করেছেন, যেখানে হৃতিক তার ও সন্তানদের সঙ্গে কিছু মুহূর্ত কাটিয়েছিলেন। সুজান পোস্টে লেখেন, 'শুভ জন্মদিন, আমার নজরে তুমি এক অবিশ্বাস্য ব্যক্তি।’ এরপর তিনি হ্যাশট্যাগ দিয়ে হৃতিককে শ্রেষ্ঠ বাবা, শ্রেষ্ঠ ব্যক্তি বলে অভিহিত করেছেন।

এর আগে সুজান তাদের ফ্রান্সে ছুটি কাটানোর একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায় তারা বরফের মধ্যে স্কেটিং করার আনন্দ উপভোগ করছেন, অন্য এক ছবিতে দেখা যায় হৃতিক–সুজান তাদের প্রিয়জনদের সঙ্গে নৈশভোজ করছেন।

তারা এখনও যে তাদের সন্তানের অভিভাবক তা ভোলেননি দু’জনেই। ১৭ বছর একসঙ্গে থাকার পর হৃতিক ও সুজান ২০১৩ সালে বিচ্ছেদ নেওয়ার সিদ্ধান্ত নেন। ২০১৪ সালে আদালত এই বিবাহ বিচ্ছেদে মঞ্জুরি দেয়।

হৃতিক সম্প্রতি এক পোস্টে জানান, সুজান এখন তার খুবই ঘনিষ্ঠ বন্ধু এবং তারা তাদের সন্তানের অভিভাবক তা কখনই ভোলেন না। সময় পেলেই তিনি এবং সুজান তাদের সন্তানের সঙ্গে সময় কাটান।

জিএ

RTVPLUS