• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সমুদ্রে হারানো মানুষ উদ্ধার করলেন ‘টাইটানিক’র নায়ক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ জানুয়ারি ২০২০, ১৪:৫২
হলিউড,  অভিনেতা, লিওনার্দো ডিক্যাপ্রিও
লিওনার্দো ডিক্যাপ্রিও

হলিউডের আলোচিত অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। জেমস ক্যামেরুনের ‘টাইটানিক’ ছবিতে নিজে বাঁচতে না পারলেও বাস্তবে সমুদ্রে ডুবন্ত মানুষকে বাঁচিয়ে নতুন করে আলোচনায় এই অভিনেতা।

গেল বছরের ৩০ ডিসেম্বর ৪৫ বছর বয়সী লিওনার্দো ডিক্যাপ্রিও ছুটি কাটাচ্ছিলেন ক্যারিবিয়ান সাগরে। বেশ ফুরফুরে মেজাজেই কাটছিল তার সময়। সঙ্গে ছিলেন তার ২২ বছর বয়সী বান্ধবী ক্যামিলা মোরোন। সেন্ট বার্থস দ্বীপের কাছে নিজের ইয়টে ভেসে বেড়াচ্ছিলেন। হঠাৎ তিনি জানতে পারেন, কাছাকাছি এক জাহাজ থেকে সমুদ্রের পানিতে পড়ে নিখোঁজ হয়েছেন ২৪ বছর বয়সী এক যুবক। ১১ ঘণ্টা পার হলেও কেউ তাকে খুঁজে পাননি।

এই খবর পেয়ে লিওনার্দো দ্রুত সিদ্ধান্ত নিলেন তিনি মানুষটির খোঁজ করবেন। তার মনে তখন দৃঢ় বিশ্বাস সমুদ্রে হারিয়ে যাওয়া মানুষকে তিনি খুঁজে বের করবেন। তার এও মনে হয়, ভেসে থাকা মানুষটি কি বেঁচে আছেন? কিন্তু চেষ্টা করতে ক্ষতি কী? একটি সন্ধানী জাহাজও যখন কাছাকাছি নেই তখন এক অসহায় মানুষকে বাঁচানোর চেষ্টা করা হলো সেরা মানবিক কাজ। সন্ধ্যা তখন নিকটে অন্যদিকে পূর্বাভাস রয়েছে ঝড় এবং বৃষ্টির। কিন্তু নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে লিওনার্দো খোঁজ করতে লাগলেন। আশ্চর্যজনকভাবে ১১ ঘণ্টা ধরে ভেসে থাকা যুবকটিকে খুঁজে পেলেন লিওনার্দো। ওই যুবকটিকে উদ্ধার করার পরেই এলো ঝড় এবং বৃষ্টি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
বাবা হচ্ছেন ‘সুপারম্যান’
যে কারণে নিজেকে ‘অযোগ্য’ বললেন প্রসেনজিৎ
নতুন প্রেমে মজেছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী
X
Fresh