logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জানুয়ারি ২০২০, ১৭:৩৬
আপডেট : ০৯ জানুয়ারি ২০২০, ১৭:৪০

প্রথমবার ডুয়েট গাইলেন শফি মণ্ডল-লায়লা

শফি মণ্ডল-লায়লা
ছবিতে শফি মণ্ডল-লায়লা
ফোক গানের বরেণ্য সঙ্গীত শিল্পী শফি মণ্ডল। অন্যদিকে হালের জনপ্রিয় ফোক গানের শিল্পী লায়লা। এই দুই তারকা শিল্পীকে এক মঞ্চে বহুবার গান করতে দেখা গেছে। এবার প্রথমবারের মতো ডুয়েট গাইলেন শফি মণ্ডল ও লায়লা।

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির জনপ্রিয় সঙ্গীত অনুষ্ঠান ইগলু ফোক স্টেশন-এ এই দুই শিল্পীর ডুয়েট গান থাকছে। তুমুল জনপ্রিয় গান 'আগে কী সুন্দর দিন কাটাইতাম' নিয়ে আসছেন শফি মণ্ডল-লায়লা। শনিবার (১১ জানুয়ারি) রাত ১১ টা ২০ মিনিটে আরটিভির পর্দায় দর্শক উপভোগ করবেন তাদের গান। সঙ্গীত আয়োজন জে কে মজলিশ।

জানা গেছে, ৫টি একক গানের পাশাপাশি শফি মণ্ডল-লায়লার ডুয়েট গানটি থাকছে।  ইগলু ফোক স্টেশন অনুষ্ঠানটির প্রযোজক নুর হোসেন হীরা। পরিকল্পনা করেছেন কামরুল হাসান।

শফি মণ্ডলের সঙ্গে ডুয়েট গান প্রসঙ্গে লায়লা বলেন, ফোক গানের কিংবদন্তি শফি মণ্ডল স্যার। তার সঙ্গে গাইবার সুযোগ পাওয়া যেকোনো শিল্পীর জন্যই বড় পাওয়া। আরটিভি এই সুযোগটি করে দিয়েছে। এজন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার বিশ্বাস অনুষ্ঠানটি সবাই উপভোগ করবেন।

এদিকে সম্প্রতি লায়লার গাওয়া 'সখি গো আমার মন ভালা না' গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত গানটি এরই মধ্যে ১ কোটি ৭৭ লাখের বেশি ভিউ হয়েছে।

এম

RTVPLUS