• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এবার দীপিকার ‘ছপাক’ সিনেমার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জানুয়ারি ২০২০, ১৩:৪০
দীপিকা পাড়ুকোন, 'ছপাক', সিনেমা
দীপিকা পাড়ুকোন ও 'ছপাক' সিনেমার পোস্টার।

বেশ কয়েকদিন আগে শোনা গিয়েছিল, চুরি করা স্ক্রিপ্টে নির্মিত হয়েছে দীপিকার নতুন ছবি ‘ছপাক’। এজন্য রাকেশ ভারতী নামের এক প্রযোজক ‘ছপাক’র প্রযোজক-অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং পরিচালক মেঘনা গুলজারের নামে মামলা করেছেন।

এবার জানা গেল ‘ছপাক’র বিরুদ্ধে মামলা হয়েছে। আইনজীবী অপর্ণা ভাট দীপিকা পাডুকোনের সিনেমার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হন। অপর্ণার অভিযোগ, অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী অগারওয়ালের জীবন নিয়ে ‘ছপাক’ তৈরি করা হয়েছে। লক্ষ্মীর হয়ে দীর্ঘদিন আদালতে মামলা লড়েছেন তিনি।

ছবিতে কোথাও লক্ষ্মী অগারওয়াল এবং কিংবা অপর্ণা ভাটের নাম করে কৃতজ্ঞতা স্বীকার করা হয়নি। মূলত এই কারণেই মামলা করেছেন আইনজীবী।

বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি দীপিকা পাডুকোন। গেল বুধবার ‘ছপাক’র স্পেশাল স্ক্রিনিংয়ে স্বামী রণবীর সিংয়ের হাতে ধরে হাজির হন তিনি।

অন্যদিকে, সম্প্রতি জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে হাজির হন দীপিকা পাডুকন। সেখানে বাম ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষের পাশে দাঁড়িয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সমর্থন জানান। অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে তাকে প্রশংসা করেন বলিউডের একাধিক তারকা। ভক্তরাও বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা করছেন। যদিও বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। টুইটারে #আইসাপোর্টদীপিকা এবং #বয়কটদীপিকা-র ট্রেন্ড চালু হয়েছে। তবে কেউ বলছেন এজন্য নতুন ছবিটি অতিরিক্ত সুবিধা পাবে, কেউবা বলছেন অসুবিধায় পড়বেন দীপিকা।

উল্লেখ্য, শুক্রবার (১০ জানুয়ারি) ছবিটি মুক্তি পাবার কথা।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
X
Fresh