logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৭

এই দেশে সবই হাস্যকর: স্বস্তিকা মুখার্জি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৮ জানুয়ারি ২০২০, ১৮:১৪ | আপডেট : ০৮ জানুয়ারি ২০২০, ১৮:১৮
স্বস্তিকা মুখার্জি
ছবি সংগৃহীত
টালিউডের সাহসী অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বেজায় চটেছেন তিনি। ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পুরস্কারের মনোনয়ন ঘোষণা করা হয়েছে। সেখানে সৃজিত মুখার্জি পরিচালিত ‘শাহজাহান রিজেন্সি’ ছবিটি বিভিন্ন বিভাগে মনোনয়ন পেয়েছে। সেরা মিউজিক, সেরা গীতিকার, সেরা গায়ক, সেরা গায়িকা এবং সেরা সহ-অভিনেত্রী এই সমস্ত বিভাগে মনোনয়ন পেয়েছে ছবিটি। খবর ভারতীয় গণমাধ্যমের।

তালিকায় বেস্ট সাপোর্টিং অ্যাক্ট্রেস বিভাগে নাম রয়েছে স্বস্তিকা মুখার্জির নাম। খবরটি টুইট করেন পরিচালক। স্বস্তিকা কমেন্ট করেন, ‘ভালো, কিন্তু ছবিতে আমি কাকে সাপোর্ট করেছি?’ এই প্রশ্নের উত্তরে সৃজিত স্মাইলি ইমো দিয়ে চুপ হয়ে যান। বিষয়টি নিয়ে ব্যাপক চটেছেন স্বস্তিকা।

সোশ্যাল মিডিয়াতে স্বস্তিকা লেখেন, ‘যেহেতু আমি এই ছবিতে কাউকে সাপোর্ট করিনি, তাই এই ছবির জন্য মনোনয়ন এবং এই বিষয়ে কোনও রকম পুরস্কার গ্রহণ করতে পারছি না। এই দেশে সবকিছুই হাস্যকর। সেটা শিল্প হোক, রাজনীতি হোক বা পুরস্কার প্রদান।’

নিজের অবস্থান পরিষ্কার করে স্বস্তিকা লেখেন, ‘প্রিয় ডব্লুবিএফজেএ ২০২০ অ্যাওয়ার্ড, আমি শুনলাম আপনারা শাহজাহান রিজেন্সি ছবির জন্য আমাকে সহকারী অভিনেত্রী (সাপোর্টিং অ্যাক্ট্রেস) বিভাগে মনোনীত করেছেন। কিন্তু আমি এই ছবিতে কাউকে সাপোর্ট করিনি। কাজেই আমি এই মনোনয়ন গ্রহণ করতে পারছি না। এই দেশে সবই হাস্যকর। এটা পয়েন্ট আউট করাতে আপনার প্রতিষ্ঠানের সম্মানহানি হতে পারে। কাজেই, আমাকে এই পুরস্কার প্রদান থেকে বাদ দিন (যদি পুরস্কৃত করার পরিকল্পনা থাকে)। আমি সেটিও গ্রহণ করতে অক্ষম।’

শাহজাহান রিজেন্সি ছবিতে দারুণ অভিনয় করেছেন স্বস্তিকা। পুরো ছবি জুড়ে নায়িকার অভিনয় কারিশমায় মুগ্ধ তার ভক্তরা। গতানুগতিক ধারার বাইরের ছবিটিতে প্রধান চরিত্রে সেরা অভিনেত্রীর মনোনয়ন না পাওয়াতে মন খারাপ তার ভক্তদেরও।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়