• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বছরে দুটোর বেশি সিনেমা নয়: নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ জানুয়ারি ২০২০, ০৯:৩৯
টালিউড, অভিনেত্রী, নুসরাত জাহান, সিনেমা
নুসরাত জাহান

একদিকে দায়িত্ববান সাংসদ অন্যদিকে টালিউডের গ্ল্যামারস অভিনেত্রী। দুই ভূমিকাতে বেশ গর্বের সঙ্গে এগিয়ে চলছেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে দায়িত্ব বাড়ায় নুসরাত জানান, বছরে তার দু’টি ছবি করার পরিকল্পনা রয়েছে। স্বাচ্ছন্দ্য রয়েছে এমন জায়গা থেকে সরে একটু ভিন্নধর্মী সিনেমা করতে চান।

নুসরাত বলেন, এই বছরে আমার দু’টি ছবি করার পরিকল্পনা রয়েছে, সাংসদ হিসাবে অনেক কাজই করেছি।

নতুন ছবি 'অসুর’–এ শীর্ষ ভূমিকায় দেখা যাবে নুসরাতকে। তাকে প্রশ্ন করা হয়েছিল তিনি যখন শুটিং করেন তখন কিভাবে সাংসদ ও অভিনেত্রীর এই দুই ভূমিকাকে পরিচালিত করেন? এর জবাবে নুসরাত বলেন, আমি সিনেমা করার জন্য যাতে সময় পাই সেটা নিশ্চিত করে রাখি।

২০১৯ সালের ভারতের নির্বাচনে লোকসভায় বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হন নুসরাত জাহান। তিনি জানিয়েছেন তিনি বেশ কিছু ছবির চিত্রনাট্য পড়ছেন। নুসরাতের কথায়, আমি অভিনেত্রী হিসেবেই বেড়ে উঠেছি। আমি নিজের স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে অন্য ভূমিকায় অভিনয় করতে চাই। তবে আমি এখনও শ্রেষ্ঠ বাণিজ্যিক ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছি, যেখানে দারুণ মেক–আপ হবে, ডিজাইনার পোশাক এবং আমার চুল উড়বে।

২০২০ সালে তিনি এমন কিছু ছবিতে অভিনয় করার অপেক্ষায় রয়েছেন, যা কোনোদিন তিনি করেননি। নুসরাত অভিনীত হর হর ব্যোমকেশ, জুলফিকার, লাভ এক্সপ্রেস এবং আমি যে কে তোমার দর্শকদের কাছে বেশ প্রশংসিত।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের বিল দিতে পারছে না অভিনেত্রী
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
বুর্জ খলিফায় প্রদর্শিত হবে শাকিবের সিনেমার ট্রেলার, ব্যয় হতে পারে যত টাকা
যে কারণে সিনেমা মুক্তির দিন থেকেই প্রেক্ষাগৃহে থাকবে অ্যাম্বুলেন্স
X
Fresh